আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

গোলাপগঞ্জে ৩৬ রোগীর মধ্যে চেক বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৮-১৩ ১৮:১৫:৪১

সিলেট: গোলাপগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নে জটিল রোগে আক্রান্ত ৩৬ রোগীর মধ্যে আর্থিক সহায়তার ৫০ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১৩ আগস্ট) দুপুরে উপজেলা প্রশাসন ও সমাজসেবা কার্যালয়ের আয়োজনে উপজেলা সম্মেলন কক্ষে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়াম্যান অ্যাডভোকেট ইকবাল আহমদ চৌধুরী।

এসম তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নত বিশ্বের ন্যায় বাংলাদেশেও জটিল রোগে আক্রান্ত রোগীদের আর্থিক সহায়তা প্রদান করা হচ্ছে। যা দেশের ইতিহাসে দৃষ্টান্ত হয়ে থাকবে। করোনকালীন সময় কর্মহীন অসহায় মানুষের মধ্যে সহায়তা প্রদান ও বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নে চলমান কার্যক্রম। প্রতিমাসে গোলাপগঞ্জ সমাজসেবা অফিসের মাধ্যমে উপজেলাজুড়ে প্রতিবন্ধী, বয়স্কভাতা, বিধবাভাতাসহ বিভিন্ন কর্মসূচির আওতায় প্রায় দেড় কোটি টাকা বিতরণ করা হয়।
সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার মামুনুর রহমান বলেন, সরকার আর্ত মানবতার সেবায় এগিয়ে এসেছে। সমাজসেবা পরিষদের মাধ্যমে ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, ষ্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত রোগীদের মধ্যে আর্থিক সহায়তা কর্মসূচির আওতায় ৩য় ও ৪র্থ কিস্তির ৫০হাজার টাকার চেক বিতরণ করা হলো।

উপজেলা সমাজসেবা কর্মকর্তা নুরুল হকের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, নারী ভাইস চেয়ারম্যান নাজিরা বেগম শীলা, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শফিকুর রহমান, গোলাপগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি অজামিল চন্দ্র নাথ। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা কমান্ডের সাংগঠনিক কমান্ডার আব্দুল মুহিত, সমাজসেবা কার্যালয়ের ইউনিয়ন সমাজকর্মী মোঃ  সাহেদ আরবী, সাংবাদিক সুলতান আবু নাসের, সাকিব আল মামুন, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক আলী হোসেন প্রমুখ।


সিলেট ভিউ ২৪ ডটকম/ ১৩ আগস্ট ২০২০/ পিটি/ প্রেবি

শেয়ার করুন

আপনার মতামত দিন