আজ মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০ ইং

মেয়র আরিফের সুস্থ্যতা কামনায় ২৪নং ওয়ার্ড বিএনপির দোয়া

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৯-১৮ ১৭:৩২:৪৫

সিলেট :: সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী ও বিএনপি নেতৃবৃন্দের সুস্থ্যতা কামনা করে সিলেট মহানগর অন্তর্ভূক্ত ২৪নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বাদ আসর তেররতন জামে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে করোনা আক্রান্ত সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী ও অসুস্থ জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মখন মিয়া চেয়ারম্যান, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ইশতিয়াক আহমদ সিদ্দিকী ও এমরান আহমদ চৌধুরী, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকী, জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক আব্দুর রহমানসহ অসুস্থ নেতাকর্মীদের সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

পাশাপাশি দেশনেত্রী চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা, সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা এবং শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর আত্মার শাস্তি কামনায় দোয়া করা হয়।

সিলেট মহানগর বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও ২৪নং ওয়ার্ড বিএনপির সহ সভাপতি ডা. আশরাফ আলীর পরিচালনায় দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- সিলেট মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি সাবেক প্যানেল আব্দুল কাইয়ুম জালালী পংকী, সহ সভাপতি হুমায়ুন কবির শাহীন, সহ সভাপতি কাউন্সিলর রেজাউল হাসান কয়েছ লোদী, সাংগঠনিক সম্পাদক মুর্শেদ আহমদ মুকুল, সহ সাংগঠনিক সম্পাদক খছরুজ্জামান খছরু, সহ তথ্য বিষয়ক সম্পাদক আমিনুর রহমান খোকন, সহ সাংস্কৃতিক সম্পাদক কয়েছ আহমদ সাগর, মহানগর বিএনপির সদস্য পারভেজ আহমদ, মখলিছুর রহমান, ২৪নং ওয়ার্ড বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ময়নুল হক স্বাধীন, যুগ্ম সম্পাদক পিয়ার উদ্দিন পিয়ার, ২৪নং ওয়ার্ড বিএনপি নেতা জিহাদ আহমদ চৌধুরী, আব্দুল মালেক ডুমাই, লায়েক আহমদ, শাহজাহান আহমদ প্রমুখ।


সিলেটভিউ২৪ডটকম/১৮ সেপ্টেম্বর ২০২০/প্রেবি/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন