আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

এফবিসিসিআই’র সভাপতির সাথে সৌজন্য স্বাক্ষাৎ করলেন নাদেল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৯-২২ ২৩:১৮:১৩

সিলেট::  দি ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর সভাপতি শেখ ফজলে ফাহিম ও এফবিসিসিআই এর সহ-সভাপতি মো. রেজাউল করিম রেজনেুর সাথে সিলেট মেট্টোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র ১ম সহ সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল ও দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সহ সভাপতি তাহমিন আহমেদ সৌজন্য স্বাক্ষাৎ করেছেন। 

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) এফবিসিসিআই কার্যালয়ে সৌজন্য স্বাক্ষাতকালে এফবিসিসিআই সভাপতি প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনা সকল ব্যবসায়ীরা যাতে সহজে প্রণোদনা পান সেজন্য সকল ব্যাংকে হেল্প ডেস্ক চালুর আহবান জানান। 
ভ্যাট আইনের আওতায় ব্যবসায়ীরা যাতে হয়রানীর শিকার না হন সে জন্য ভ্যাট আইন যথাযথ প্রয়োগ ও সঠিক ভ্যাট ব্যবস্থার মাধ্যমে ব্যবসা-বাণিজ্যের  উন্নয়ন ও প্রসার ঘটে সে লক্ষে এফবিসিসিআই সকল জেলা চেম্বারের সাথে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন এবং প্রত্যেক চেম্বার গতিশীলতা আনয়নের আশ্বাস প্রদান করেন। 
স্বাক্ষাৎকালে জেলা ও মেট্ট্রোপলিটন চেম্বার নেতারা সরকার ঘোষিত প্রণোদনা ব্যবসায়ীদের যেন সহজে পায় সে বিষয়ে এবং ভ্যাট ব্যবস্থায় বিদ্যমান সমস্যাবলী নিরসনে এফবিসিসিআই এর সহযোগিতা আহবান করেন। 
স্বাক্ষাৎ অনুষ্ঠান শেষে এফবিসিসিআইয়ের সভাপতি স্মৃতিস্মারক হিসেবে চেম্বার নেতাদের হাতে ফটোফ্রেম তুলে দেন।
সিলেটভিউ২৪ডটকম/ ২২ সেপ্টেম্বর ২০২০/প্রেবি/ কেআরএস

শেয়ার করুন

আপনার মতামত দিন