আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

সিলেটের প্রথম নিউজ চ্যানেল হিসেবে একলাখ সাবস্ক্রাইবার অর্জন করলো ‘সিলেট টিভি’

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১০-০১ ০০:৩৪:১৯

সিলেটভিউ ডেস্ক :: বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ভিডিও শেয়ারিং সাইট ইউটিউবে সিলেটের ১ম নিউজ চ্যানেল হিসেবে ১লাখ সাবস্ক্রাইবারের মাইলফলক অর্জন করলো ‘সিলেট টিভি’। সিলেটের মধ্যে সবচেয়ে দ্রুতততম সময়ে লক্ষাধিক সাবস্ক্রাইবারের ভালোবাসা অর্জন করে সিলেটের এই নিউজ চ্যানেলটি। ‘সিলেট টিভি’ প্রতিমাসে প্রায় কোটি মানুষের কাছে ভিডিওচিত্রের মাধ্যমে তথ্য পৌঁছায়। দেশে-বিদেশে অগনিত দর্শক এখন নিয়মিত ‘সিলেট টিভি’ ভিজিট করেন।

বিশেষ করে, মধ্যপ্রাচ্য ও ইউরোপের বিভিন্ন দেশে যারা বাংলা ভাষাবাসী বসবাস করেন তাদের কাছে এখন ব্যাপক জনপ্রিয় ভিডিও মাধ্যম হয়ে ওঠেছে ‘সিলেট টিভি’। এছাড়া সিলেট বিভাগের চার জেলার বাসিন্দা ছাড়াও সারাদেশ এবং আমাদের পার্শ্ববর্তী দেশ ভারতের বাংলা ভাষাবাসী মানুষের কাছেও ‘সিলেট টিভি’ এখন একটি পরিচিত নাম।

‘সিলেট টিভি’র কর্ণধার সাদিকুর রহমান সাকী ‘স্বল্প সময়ে দর্শকদের এই ভালোবাসায়’ কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আমাদের ‘সিলেট টিভি’ সবসময়ই সমাজের ঘটে যাওয়া ঘটনাগুলো দ্রুত সময়ে দর্শকদের সামনে তুলে ধরার পাশাপাশি বিভিন্ন সময়োপযোগী কন্টেন্ট তৈরি করে যাচ্ছে। বিশেষ করে, করোনাকালীন সময়ে সবাইকে সচেতন করার পাশাপাশি বিভিন্ন বিষয়ভিত্তিক এবং শিক্ষামূলক ভিডিও তৈরি করে। যা ব্যাপক দর্শকপ্রিয়তা লাভ করে। আগামী দিনগুলোতেও ধারাবাহিকভাবে দর্শকদের চাহিদা অনুযায়ী নতুন নতুন কন্টেন্ট তৈরির প্রচেষ্টা অব্যাহত থাকবে। দর্শকদের ভালোবাসা ও আন্তরিকতায় আমরা অনেক দূর এগিয়ে যেতে চাই।

স্যাটেলাইট টিভি দর্শকজনপ্রিয়তার পাশাপাশি ডিজিটাল ভিডিও শেয়ারিং সাইট ইউটিউব’ও ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে দিন দিন, আর এই চিন্তাধারা মাথায় রেখে সিলেটসহ গোটা দেশ ভিত্তিক সিলেটের ১ম নিউজ চ্যানেল ‘সিলেট টিভি’র যাত্রা শুরু হয়। ২০১৭ সালের ২৭ জানুয়ারী শুভ সূচনা করে ‘সিলেট টিভি’। যাত্রার অল্প সময়ের মধ্যে গত ২৮ সেপ্টেম্বর ১ লাখ সাবস্ক্রাইবার ছাড়িয়ে ‘সিলভার প্লে বাটন অ্যাওয়ার্ডে’র যোগ্যতা অর্জন করলো ‘সিলেট টিভি’। বর্তমানে ‘সিলেট টিভি’র সাবস্ক্রাইবার সংখ্যা ১ লাখ ৮ হাজার। ‘সিলেট টিভি’র সাফল্যের স্বীকৃতিও দিয়ে যাচ্ছে ইউটিউব। দ্রুততম সময়ে লক্ষাধিক সাবস্ক্রাইবার ও দর্শকদের কাছে গ্রহণযোগ্যতার জন্যও প্রশংসা কুড়িয়েছে ইউটিউবের কাছ থেকে।


ইউটিউবে ‘সিলেট টিভি’ ভিজিট করতে- https://www.youtube.com/c/SylhetTV/featured

সিলেটভিউ২৪ডটকম/১ অক্টোবর ২০২০/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন