আজ মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০ ইং

সিলেটে অবৈধ সিএনজির অটোরিক্সার বিরুদ্ধে কঠোর অবস্থানে মালিক সমিতি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১০-০১ ২১:২২:৫৮

সিলেট :: সিলেট জেলায় বিভিন্ন জায়গার অবৈধ সিএনজি অটোরিক্সা চলাচালের কারইে বৈধ সিএনজি মালিক ও চালকরা পড়েছেন চরম দুশ্চিন্তায়। এ থেকে পরিত্রাণ পেতে অবৈধ এসব সিএনজি ও চালকদের বিরুদ্ধে মাঠে নামেন সিলেট জেলা সিএনজি অটোরিক্সা, অটোটেম্পু, টেক্সী, টেক্সীকার মালিক সমিতির রেজি নং চট্ট- ২৭৮৫ এর নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার বিকভেল অভিযানের পূর্ব মুহুর্তে দক্ষিণ সুরমার লাউয়াস্থ প্রধান কার্যালয়ে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে নগরীর চন্ডিপুলে এই অভিযান চালান শ্রমিক পরিবহণ নেতারা।

এসময় নেতৃবৃন্দ অবৈধ ৫০টি সিএনজি অটোরিক্সার চালকদেরকে সিএনজি নিয়ে সিলেটে প্রবেশ ও চলাচলে নিষেধাজ্ঞা প্রদান করেন এবং বলেন, পুণরায় এসব অবৈধ অটোরিক্সা নিয়ে সিলেটে প্রবেল করলে এর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। এসময় নেতৃবৃন্দ অবৈধ এসব অটোরিক্সা সিএনজি যেন সিলেট জেলায় ঢুকতে না পারে সে জন্য প্রশাসনের উর্ধ্বতন মহলের দৃষ্টি আকর্ষণ করেন। এসময় নেতৃবৃন্দরা জানান, আগামী ৬ অক্টোবর বিভিন্ন পয়েন্টে ট্রাফিক সার্জেন্ট অবস্থানের জন্য এস.এম.পি ট্রাফিক ডিসি বরাবারে স্মারকলিপি প্রদান করা হবে। স্মারকলিপি প্রদানের সময় সংশ্লিষ্ট শ্রমিক নেতাদের যথা সময়ে উপস্থিত থাকার জন্য বিশেষভাবে আহ্বান করা হয়েছে।

অবৈধ অটোরিক্সা সিএনজি অভিযান চলাকালে সংক্ষিপ্ত সভায় বক্তব্য রাখেন, সিলেট জেলা অটোরিক্সা সিএনজি মালিক সমিতির সভাপতি শাহ্ দিলওয়ার, সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেন, কার্যকরি সভাপতি জামিল আহমদ লিটন, সহ সভাপতি ইকবাল আহমদ শাহাব, অর্থ সম্পাদক হানিফ মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মো. জালাল আহমদ, সহ সাধারণ সম্পাদক মো. বুলবুল।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, প্রচার সম্পাদক ইয়াহিয়া, কল্যাণ সম্পাদক বেলাল আহমদ, কার্যকরি সদস্য আনছার আলী, সদস্য মো. ইউসুফ আলী, মো. জাকির খান, টিলাগড় উপ কমিটির সহ সভাপতি বেলাল আহমদ, রেল গেইট উপ কমিটির অর্থ সম্পাদক সেলিম আহমদ, চন্ডিপুল উপ কমিটির সম্পাদক শাহেদ আহমদ, সিএনজি অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন ৭০৭ এর অন্তর্ভূক্ত চন্ডিপুল উপ কমিটির সাংগঠনিক সম্পাদক আনা মিয়া সহ শ্রমিক চালক ও মালিক সমিতির নেতৃবৃন্দ।

সিলেটভিউ২৪ডটকম/১ অক্টোবর ২০২০/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক সিলেট খবর

  •   বাফুফের সদস্য পদে পুনঃনির্বাচিত হওয়ায় মাহি সেলিমকে সংবর্ধনা
  •   অস্বচ্ছল পিতাকে প্রবাসী আব্দুল আজিজ মাসুকের অনুদান প্রদান
  •   ওসমানীতে মিডলেভেল চিকিৎসক পরিষদের কার্যালয় উদ্বোধন
  •   রাত পোহালেই সিলেটের যেসব জায়গায় উপনির্বাচন
  •   সদর উপজেলা মৎস্যজীবী দলের আহবায়ক কমিটি গঠন উপলক্ষে মতবিনিময় সভা
  •   হবিগঞ্জে মঙ্গলবার থেকে অনির্দিষ্টকালের পরিবহন শ্রমিকদের কর্মবিরতি
  •   সাংবাদিক আজিজ আহমদ সেলিমের মৃত্যুতে এসএমপির শোক
  •   এস.আই আকবরের ‘পলায়ন’ : পুলিশ সদর দফতরের তদন্ত কমিটি
  •   ‘আমরা মুক্তিযোদ্ধা সন্তান’ জেলা কমিটির ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন
  •   ওসমানীর ল্যাবে আরো ৩৫ জন করোনা রোগী শনাক্ত