আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

বেঁধে দেয়া ৭২ ঘন্টা শেষ, যে কর্মসূচি দিলো রায়হানের পরিবার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১০-২১ ১৮:১০:৩০

নিজস্ব প্রতিবেদক :: সিলেটে রায়হান হত্যার আজ ১১ তম দিন। অষ্টম দিনে সংবাদ সম্মেলন করে ৭২ ঘণ্টার ভেতরে এস.আই আকবর হোসেন ভূঁইয়াসহ রাহয়ান হত্যার সঙ্গে জড়িতদের গ্রেফতার ও শাস্তির আওতায় নিয়ে আসার আল্টিমেটাম দিয়েছিলেন পরিবারের সদস্য ও এলাকাবাসী। বেঁধে দেয়া সময়সীমা শেষ হয়েছে আজ বুধবার দুপুরে।

এই ৭২ ঘণ্টায় পুলিশের পলাতক এস.আই আকবর হোসনে ভূঁইয়াকে গ্রেফতার করতে পারেনি আইনশৃঙ্খলরা রক্ষাকারী বাহিনী। তবে ফাঁড়ির পুলিশ সদস্য (সাময়িক বরখাস্তকৃত) টিটু চন্দ্র দাসকে গ্রেফতার করে ৩ দিনের রিমান্ডে নিয়েছে পিবিআই।

এছাড়াও এস.আই আকবর হোসেন ভূঁইয়াকে ফাঁড়ি হতে পালাতে সহায়তা ও তথ্য গোপনের অপরাধে বন্দরবাজার পুলিশ ফাঁড়ির (টু আইসি) এসআই হাসান উদ্দিনকে সাময়ীকভাবে চাকরি হতে বরখাস্ত করেছে সিলেট মহানগর পুলিশ।  

এদিকে, এখন পর্যন্ত এসআই আকবরকে গ্রেফতার না হওয়ায় আরও তিনদিনের কর্মসূচি হাতে নিয়েছে রায়হানের পরিবার। বিষয়টি সিলেটভিউ-কে নিশ্চিত করেছেন নিহত রায়হানের চাচাতো ভাই ও ছাত্রলীগ নেতা তানভির আহমদ।

তারা জানান, বৃহস্পতিবার (২২ অক্টোবর) পরিবার ও এলাকাবাসীর পক্ষ থেকে এ মামলার সংশ্লিষ্ট পিবিআই কর্মকর্তাদের সাথে সাক্ষাৎ, পরদিন শুক্রবার বাদ জুমা নগরীর প্রত্যেকটি মসজিদে রায়হানের জন্য দোয়া মাহফিল ও শনিবার বিকেল ৪ টায় এলাকাবাসীর পক্ষ থেকে মদিনা মার্কেটে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন।


সিলেটভিউ২৪ডটকম / ২১ অক্টোবর, ২০২০ / ডালিম

শেয়ার করুন

আপনার মতামত দিন