আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

ভিড় এখন বানথাই-এ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১০-২৩ ১১:৫৬:১৯

সিলেটভিউ প্রতিবেদন :: দুর্গাপূজা এসে গেছে। পোশাক, জুয়েলারি ও আনুষঙ্গিক সবকিছুই কেনা শেষ। এবার নিজেকে পরিপাটি করে তোলার পালা। বছরজুড়েই জমজমাট থাকে সিলেট পার্লারগুলো। আর পূজোর উৎসবে তো পার্লার-সেলুনে সিরিয়াল পাওয়াই মুশকিল। এই প্রেক্ষাপটে ফ্যাশনপ্রিয় তরুণী-তরুণরা এবার শেষসময় পর্যন্ত ছুটছেন সিলেট নগরীর নয়াসড়ক ও সুবিদবাজার বানথাই-এ।

ফেসিয়াল, ফেয়ার পলিশ, গোল্ড ফেসিয়াল, ব্রণ ট্রিটমেন্ট, স্পা, মেনিকিউর, পেডিকিউরসহ বিভিন্ন সেবা নিতে রূপসচেতন মানুষ এখন ব্যস্ত। হাল ফ্যাশনের সঙ্গে তাল মিলিয়ে চুলের কাটও পরিবর্তন করছেন অনেকে। অনেকে বিভিন্ন রঙে রাঙিয়ে তুলছেন চুল।

রূপচর্চায় মেয়েদের পাশাপাশি এগিয়ে আসছেন ছেলেরাও। এই উপলক্ষ অন্যরকম আকর্ষনীয় শিশুদের জন্য। তাই মনোযোগ তাদের প্রতিও। নারী-পুরুষ-শিশু সবাইকে স্বাস্থ্য সুরক্ষা নিশ্চয়তা দিয়ে সেবা দিচ্ছে বানথাই।
সারাবছরের তুলনায় উৎসবে সময় বেশি সংখ্যক নারী বিশেষ পরিচর্যার জন্য পার্লারে আসেন। দুর্গাপুজোর এই মৌসুমে সেলুনের ভিড়ে মেয়েদের থেকে কোনও অংশে পিছিয়ে নেই ছেলেরাও। বুধবার বানথাই ঘুরে এমনই চিত্র ধরা পড়লো। জানা গেল, গত এক সপ্তাহ ধরে সেলুন কর্মীদের উপর কাজের ভীষণ চাপ পড়েছে। তাঁদের দাবি, কাজের চাপ আগামী ২-৩ দিন বজায় থাকবে। বিশেষ করে পোশাক, অলংকার আর অনুষঙ্গিক জিনিস কেনাকাটা শেষে নারীরা এখন রূপচর্চায় ব্যস্ত। পছন্দের স্টাইলের চুল-চেহারাপেতে পিছিয়ে নেই এই প্রজন্মের ছেলেরাও।

বানথাই বারবার ও বিউটি সেলুনের একজন কর্মী জানালেন , অন্য সময়ের তুলনায় ঈদপুজোয় ভিড় বাড়াটা স্বাভাবিক। তারা সবসময়ের মতোই স্বাস্থ্য সুরক্ষা আর মানুষের চাহিদামতো সেবা দিয়ে যাচ্ছেন। তিনি আরো জানালেন, পুজোর এই সময় রূপচর্চায় কোনও অংশেই কম যাচ্ছেন না পুরুষরাও। হালের ফ্যাশন মেনে নিজেকে সাজিয়ে নিতে প্রতিদিন সকাল থেকে রাত অবদি ভিড় করছেন সব বয়েসী নারী-পুরুষরা।

সিলেটভিউ২৪ডটকম/২৩ অক্টোবর ২০২০/পিডি/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন