আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

সিলেটে করোনা থেকে সেরে উঠেছেন ১২ হাজারে অধিক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১০-২৮ ১৭:২৫:১৯

নিজস্ব প্রতিবেদক :: সিলেটে গত প্রায় ৭ মাসে মাসে করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন ১৩৫১৮ জন।  এর মধ্যে করোনা থেকে সেরে উঠেছেন ১২০৪১ জন।

এদিকে,  সিলেট বিভাগে গতকাল মঙ্গলবার একদিনে করোনা রোগী শনাক্ত হয়েছেন ৩১ জন। এর মধ্যে সিলেটে ২৬, সুনামগঞ্জে ১ ও মৌলভীবাজারে ৪ জন।

জানা গেছে, আজ বুধবার (২৮ অক্টোবর) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে মোট করোনা রোগী শনাক্ত হয়েছেন ১৩৫১৮ জন। এর মধ্যে সিলেট জেলায় ৭৫৩৬, সুনামগঞ্জে ২৪০১, হবিগঞ্জে ১৮০৫ ও মৌলভীবাজার জেলায় ১৭৭৬ জন।

এদিকে, গত ২৪ ঘণ্টায় বিভাগে করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন ৪৬ জন। এর মধ্যে সিলেটে ৩৮, সুনামগঞ্জে ৭ ও হবিগঞ্জে ১ জন। এই ৪৬ জনকে নিয়ে সিলেট বিভাগে করোনামুক্ত হয়েছেন মোট ১২০৪১ জন। এর মধ্যে সিলেটে ৬৫২৪,  সুনামগঞ্জে ২৩৪২, হবিগঞ্জে ১৫১৭ ও মৌলভীবাজারে ১৬৫৮ জন।

সিলেট অঞ্চলে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে আজ ভর্তি আছেন ৬১ জন। এর মধ্যে সিলেটে ৫২, সুনামগঞ্জে ৩, হবিগঞ্জে ১ ও মৌলভীবাজারে ৫ জন।

এদিকে, গতকাল সিলেট বিভাগে করোনায় কারো মৃত্যু ঘটেনি। তাই আগের দিনের মতো মৃতের সংখ্যা ২২৬। এর মধ্যে সিলেট জেলায় মারা গেছেন ১৬৪, সুনামগঞ্জে ২৫, হবিগঞ্জে ১৬ ও মৌলভীবাজারে ২১ জন।


সিলেটভিউ২৪ডটকম / ২৮ অক্টোবর, ২০২০ / ডালিম

শেয়ার করুন

আপনার মতামত দিন