আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

সিলেটে চিকিৎসকের ঘরে নিহত কিশোরীর দাফন সম্পন্ন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১০-৩১ ২৩:১৩:৪৭

নিজস্ব প্রতিবেদক :: সিলেট নগরীর আখালিয়ায় গাইনি চিকিৎসক জামিলা খাতুনের বাসায় নিহত কিশোরী গৃহপরিচারিকা জান্নাত আক্তার রিনার দাফন সম্পন্ন হয়েছে। শনিবার (৩১ অক্টোবর) রাত সাড়ে ১০টায় সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার বতুমারা (নোওয়াগাও) গ্রামে পারিবারিক গোরস্থানে রিনার মরদেহ দাফন করা হয়।

বিষয়টি রিনার ভাই আল-আমিন সিলেটভিউ-কে নিশ্চিত করেছেন।

এর আগে ময়নাতদন্ত শেষে শনিবার বিকেল সাড়ে ৫টায় রিনার লাশ পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ।

জানা গেছে, জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ কলেজ হাসপাতালের গাইনি বিভাগের প্রধান ডাক্তার জামিলা খাতুনের আখালিয়া সুরমা আবাসিক এলাকার ৪ নং গলির ৪৩ নং বাসায় থাকতো জান্নাত আক্তার রিনা (১৭)। সে কোম্পানীগঞ্জ উপজেলার বতুমারা (নোওয়াগাও) গ্রামের আবদুল মালিকের মেয়ে। রিনা প্রায় ৮ বছর ধরে সে ডাক্তার জামিলার বাসায় থেকে পড়ালেখার পাশাপাশি গৃহপরিচারিকা হিসেবে কাজ করতো।
শনিবার সকাল সাড়ে ৮টার দিকে ডাক্তার জামিলা খাতুন বাসা থেকে বেরিয়ে যাওয়ার পর সকাল সাড়ে ১০টার দিকে তাঁর  মেডিকেল পড়ুয়া মেয়ে তাঁকে ফোন করে বলেন, রিনা ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়েছে। পরে ঘরের আরও কাজের লোক ও ডা. জামিলার মেয়ে মিলে রিনার দেহ নিচে নামান।

বিষয়টি জেনে ডাক্তার জামিলা খাতুন পুলিশকে খবর দেন। পরে সিলেট কোতোয়ালি মডেল থানার একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুপুর ১টার দিকে লাশ উদ্ধার করে।

এদিকে, জান্নাত আক্তার রিনার পরিবারের অভিযোগ- রিনাকে মারধর করা হয়েছে। পরে সে মারা গেলে আত্মহত্যা বলে দাবি করছেন ডাক্তার জামিলা ও তার পরিবারের সদস্যরা।

এ বিষয়ে সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম মিয়া মিঞা সিলেটভিউ-কে বলেন, খবর পেয়ে পুলিশ গিয়ে দুপুর একটার দিকে লাশ উদ্ধার করে। ও গলার নিচ দিকে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে মনে হচ্ছে এটি আত্মহত্যাই। তবে ময়না তদন্তের পর বিস্তারিত বলা যাবে।

এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলে ওসি জানান।


সিলেটভিউ২৪ডটকম / ৩১ অক্টোবর, ২০২০ / ডালিম

শেয়ার করুন

আপনার মতামত দিন