আজ বুধবার, ২৫ নভেম্বর ২০২০ ইং

মােহাম্মদপুর ক্রিকেট ক্লাবের উদ্যোগে দুই প্রবাসীকে বিদায় সংবর্ধনা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১১-০১ ০০:০০:৫৬

সিলেট :: সিলেটের বিশ্বনাথে মােহাম্মদপুর ক্রিকেট ক্লাবের উদ্যোগে দুই প্রবাসীকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। এ উপলক্ষ্যে শনিবার (৩১ অক্টোবর) সন্ধ্যায় সংগঠনের কার্যালয়ে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মােহাম্মদপুর সমাজকল্যাণ সংস্থার সভাপতি শেখ রুমেল আলীর সভাপতিত্বে ও সংস্থার সিনিয়র যুগ্ম-সম্পাদক নাজিম উদ্দিন রাহিনের পরিচালনায় বিদায় সংবর্ধনা  অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন শেখ রিহান উল্ল্যাহ মুন্সি মেমােরিয়াল ট্রাস্টের সভাপতি ও সাবেক ছাত্রনেতা আসাদুজ্জামান নূর আসাদ।

সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন শেখ রিহান উল্লা মুন্সি মেমােরিয়াল ট্রাস্টের ট্রাস্টি ও বিশ্বনাথ কলেজ ডিগ্রি বাস্তবায়ন পরিষদের সাবেক সভাপতি এবং যুক্তরাজ্য প্রবাসী কামাল হােসাইন ও উচ্চশিক্ষার্থে প্রবাস গমনকারী আবুল হাসান জুবরান।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন রাখেন সমাজসেবক ও প্রবাসী যুবনেতা আবদুল আলীম, মােহাম্মদপুর সমাজকল্যাণ সংস্থার সিনিয়র সদস্য নেছার আলী, অর্থ সম্পাদক শেখ মুহিবুর রহমান, নব-দিগন্ত ক্রিকেট ক্লাবের অধিনায়ক এম আহমদ আমিম, মােহাম্মদপুর ক্রিকেট ক্লাবের সহ-অর্থ সম্পাদক ও ছাত্রনেতা রাজন আলী, মিজানুর রহমান চৌধুরী, ছাত্র নেতা আলী হােসেন সুমন।

এছাড়াও বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন যুবনেতা আব্দুল জলিল, আব্দুল কাইয়ুম আওলাদ, আজাদুর রহমান, দিলােয়ার হােসেন, সংগঠক ফখরুল ইসলাম, আবু তাহের, রুসেল আহমদ, হাফিজ বেলাল আহমদ, মােহাম্মদপুর ক্রিকেট ক্লাবের অধিনায়ক মুজিবুর রহমান অপু, ক্লাবের সদস্য মাহবুবুর রহমান মাছুম, তাজুল ইসলাম, রাহিম মিয়া, ইজহার, কামরান মিয়া, মিনহাজ আহমদ, হাফিজ রায়হান, আদিল হােসেন, কামরুল ইসলাম, নাঈম আহমদ, মামুনুর রশিদ, রুহান মিয়া প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন হাফিজ ইসলাম উদ্দিন। অনুষ্ঠানের শেষ পর্যায়ে সংবর্ধিত অতিথিদের ক্লাবের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।


সিলেটভিউ২৪ডটকম / ১ নভেম্বর, ২০২০ / প্রেবি / ডালিম

শেয়ার করুন

আপনার মতামত দিন