আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

সিলেট জেলা যুব সংহতির নবনির্বাচিত কমিটির সভা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১১-২১ ২০:৩৮:২৯

সিলেট :: জাতীয় যুব সংহতি সিলেট জেলা শাখার নবনির্বাচিত নেতৃবৃন্দের এক পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২১ নভেম্বর) সিলেট নগরীর উপশহরস্থ একটি অভিজাত হোটেলের কনফারেন্স হলে এই পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।  

সিলেট জেলা জাতীয় যুব সংহতির সভাপতি আলতাফুর রহমান আলতাফের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মো. আশিক মিয়া ও যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর খানের যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন-আলহাজ্ব কুনু মিয়া। প্রধান বক্তার বক্তব্য রাখেন-উসমান আলী চেয়ারম্যান।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, নবনির্বাচিত সহ সভাপতি মরতুজা আহমদ চৌধুরী, মিজানুর রহমান মোগল, ফারুক আহমদ রীম, হোসেন আহমদ, শাহ নুরুজ্জামান, সেলিম আহমদ, জাহাঙ্গীর শামীম কামরুল ও মালিক, যুগ্ম সাধারণ সম্পাদক শাহীন আহমদ, শামীম আহমদ, কয়েছ আহমদ, বুলবুল আহমদ, রুবেল আহমদ আফজল, নাসির উদ্দিন মেম্বার, প্রাদেশিক সাংগঠনিক সম্পাদক সাহান উদ্দিন নাজু, যুগ্ম প্রাদেশিক সাংগঠনিক সম্পাদক সাহেদ আহমদ, দপ্তর সম্পাদক মো. দেলোয়ার হোসেন।  
অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের ওসমানীনগর শাখার ধর্ম বিষয়ক সম্পাদক কারী আব্দুল মুকিত।   

পরিচিতি সভায় বক্তব্য রাখেন, কানাইঘাটের সদস্য সচিব ও মানবাধিকার বিষয়ক সম্পাদক শরীফ উদ্দিন মেম্বার, কানাইঘাটের আহ্বায়ক ও শিল্প বিষয়ক সম্পাদক মানিক উদ্দিন, জৈন্তাপুর উপজেলার যুগ্ম শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জামাল আহমদ, গোলাপগঞ্জ যুগ্ম আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাওছার হোসেন হিরা, বিশ্বনাথের যুগ্ম কৃষি বিষয়ক সম্পাদক গোলাম জব্বানী, বিয়ানীবাজারের  যুগ্ম অর্থ সম্পাদক ময়নুল ইসলাম,  জকিগঞ্জ এর অর্থ সম্পাদক তাজুল ইসলাম, কানাইঘাটের যুগ্ম  প্রাদেশিক সরকার বিষয়ক সম্পাদক আলমাছ উদ্দিন, জকিগঞ্জের  প্রাদেশিক সরকার বিষয়ক সম্পাদক আব্দুল আহাদ, গোলাপগঞ্জের প্রাদেশিক সাংগঠনিক সম্পাদক শাহান উদ্দিন নাজু, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন মাহমুদ, কানাইঘাট পৌর আহ্বায়ক জুবেল আমিন, বিয়ানীবাজার সদস্য সচিব ও যুগ্ম সমবায় বিষয়ক সম্পাদিক এহছানুহল হক শামীম, দক্ষিণ সুরমা উপজেলা আহ্বায়ক শাহ আলম, নব যোগদানকারী আলী হোসেন সরকার প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/ ২১ নভেম্বর ২০২০/প্রেবি/জুনেদ


শেয়ার করুন

আপনার মতামত দিন