আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

জকিগঞ্জে মামলার জেরধরে বসতঘরে হামলা, স্বামী-স্ত্রী আহত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১১-২৩ ১৯:৫৪:৪৫

জকিগঞ্জ প্রতিনিধি :: জকিগঞ্জে মামলা সংক্রান্ত জেরধরে বসতঘরে হামলার ঘটনা ঘটেছে। হামলায় স্বামী-স্ত্রী আহত হয়েছেন। সোমবার বিকেলের দিকে জকিগঞ্জ পৌর এলাকার পশ্চিম আনন্দপুর গ্রামে এই হামলার ঘটনা ঘটে। এতে আহত হন স্থানীয় যুবলীগ নেতা আনোয়ার সিরাজী (৩২) ও তার স্ত্রী নিলুফা বেগম (২৬)। খবর পেয়ে জকিগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মামলা সংক্রান্ত বিরোধের জেরধরে পশ্চিম আনন্দপুর গ্রামের মছদ্দর আলীর পুত্র জামাল হোসেন মুস্তাকিম ও তার স্ত্রী, শ্যালকরা মিলে দেশীয় অস্ত্রসহ ছোট ভাই আনোয়ার সিরাজীর বসত ঘরে হামলা চালায়। এক পর্যায়ে আনোয়ার সিরাজী প্রাণ রক্ষায় ঘরের দরজা বন্ধ করে দেন। এরপরও মুস্তকিম গংরা দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে আনোয়ার সিরাজী ও তার স্ত্রীর উপর হামলা চালিয়ে আসবাবপত্র ভাঙচুর করে। হামলায় সিরাজীর মাথা ও পায়ে এবং তার স্ত্রী নিলুফার মাথায়, শরীরে রক্তাক্ত জখম হয়। তারা জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

যুবলীগ নেতা আনোয়ার সিরাজী অভিযোগ করে বলেন, হামলাকালীন সময়ে প্রতিপক্ষের লোকজন তার স্ত্রীর শ্লীলতাহানীসহ দুধের শিশুকে প্রাণে মারার চেষ্টা করেছে। তিনি বলেন, মস্তকিম গংরা নিলুফার গলার স্বর্ণের চেইন কেড়ে নিয়েছে। ভাঙচুরে বসতঘরে প্রায় ৩০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়। এ ঘটনায় তিনি মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান। এ ব্যাপারে চেষ্টা করেও মুস্তকিমের সাথে যোগাযোগ করা যায়নি।
 
জকিগঞ্জ থানার ওসি মীর মো. আব্দুন নাসের জানান, পারিবারিক বিরোধের জেরধরে এ ঘটনা ঘটেছে। সন্ধ্যা ৭টা পর্যন্ত কেউ লিখিত অভিযোগ করেনি। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সিলেটভিউ২৪ডটকম/ ২৩ নভেম্বর ২০২০/হাসিব/জুনেদ

শেয়ার করুন

আপনার মতামত দিন