আজ শনিবার, ১৬ জানুয়ারী ২০২১ ইং

‘বাংলাদেশ মাঠ প্রশাসন প্রশাসনিক কর্মকর্তা সমিতি’র সিলেট বিভাগীয় কমিটি গঠন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১১-২৮ ২২:৫৮:০৭

সিলেট :: বাংলাদেশ মাঠ প্রশাসন প্রশাসনিক কর্মকর্তা সমিতি'র সিলেট বিভাগীয় কমিটি গঠিত হয়েছে। শনিবার (২৮ নভেম্বর) দুপুরে সিলেট নগরীর একটি অভিজাত হোটেলে বিভাগীয় কমিশনারের কার্যালয়, জেলা প্রশাসকের কার্যালয় এবং উপজেলা নির্বাহী কর্মকর্তাদের কার্যালয়ে কর্মরত প্রশাসনিক কর্মকর্তাদের এই সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন প্রশাসনিক কর্মর্কতা জনাব সমরজিৎ ভট্টাচার্য।

সভায় সর্বসম্মতিক্রমে মোহাম্মদ নিজাম উদ্দীন, প্রশাসনিক কর্মকর্তা, বিভাগীয় কমিশনারের কার্যালয় সিলেটকে সভাপতি এবং মোঃ আব্দুস সামাদ, প্রশাসনিক কর্মর্কতা, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়্ দক্ষিণ সুরমাকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট সিলেট বিভাগীয় কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্য হচ্ছেন- সহ সভাপতি মো. মুহিবুর রহমান, বিরেশ্বর সিংহ, মোঃ আব্দুল জব্বার, কোষাধ্যক্ষ সেলিম আহমেদ, সাংগঠনিক সম্পাদক ফারুক আহমদ, দপ্তর ও প্রচার সম্পাদক সঞ্জয় চক্রবর্তী, ক্রীড়া ও সাহিত্য সংস্কৃতি সম্পাদক মৃনাল কান্তি দাশ, মহিলা বিষয়ক সম্পাদক আব্দুর রউফ, কার্যকরী সদস্য সমরজিৎ ভট্রাচার্য, হরলাল সরকার, জামাল আহমেদ, নীহার রঞ্জন শর্মা,দক্ষিনা কুমার দেব, মোঃ সফিকুল ইসলাম, নান্টু মোহন চন্দ।

এছাড়াও আগামী ১২ ডিসেম্বর ২০২০ তারিখে ঢাকা রিক্রেশন হকে অনুষ্ঠেয় বাংলাদেশ মাঠ প্রশাসন প্রশাসনিক কর্মকর্তা সমিতির কেন্দ্রীয় কমিটির সভায় সিলেট বিভাগের সকল প্রশাসনিক কর্মর্কতাদের যোগদানের অনুরোধ জানানো হয়। সভায় বক্তব্য রাখেন প্রশাসনিক কর্মকর্তা মোঃ রেজাউল করিম প্রমুখ।


সিলেটভিউ২৪ডটকম / ২৮ নভেম্বর ২০২০ / প্রেবি / ডালিম

শেয়ার করুন

আপনার মতামত দিন