আজ বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১ ইং

মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে ‘ডিজাইনার্স হাট’ প্রতিযোগিতা সম্পন্ন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১২-০৪ ১২:০০:১৪

সিলেট :: মেট্রোপলিটন ইউনিভার্সিটি সিএসই সোসাইটির উগ্যোগে ‘ডিজাইনার্স হাট ২.০’ শীর্ষক প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে। মহামারি করোনাভাইরাস পরিস্থিতিতে এবার অনলাইনে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়।

গত ৮ নভেম্বর থেকে ১২ নভেম্বর শিক্ষার্থীদের অংশগ্রহণে ডিজাইনিং প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এরপর যাচাই-বাছাই শেষে গুগল মিটের মাধ্যমে এক অনুষ্ঠানের আয়োজন করে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে অংশ নেন মেট্রোপলিটন ইউনিভার্সিটির সিএসই বিভাগের বিভাগীয় প্রধান ও সিএসই সোসাইটির প্রেসিডেন্ট ড. এএসএম ইফতেখার উদ্দিন, আইকিউএসি’র অতিরিক্ত পরিচালক প্রফেসর চৌধুরী মো. মোকাম্মেল ওয়াহিদ।

এছাড়াও মেট্রোপলিটন ইউনিভার্সিটির প্রাক্তন শিক্ষার্থী সূর্য সেন দাস রাজ, মো. তৌহিদুল আলম এবং রাহাবি খান অনুষ্ঠানে অংশ নেন।

সিএসই বিভাগের বিভাগীয় প্রধান ইফতেখার উদ্দিনের স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। পরে অন্যান্যরা বক্তব্য প্রদান করেন এবং প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের নানা পরামর্শ দেন।

পরে প্রতিযোগিতার বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। প্রতিযোগিতায় দেবজ্যোতি ঘোষ প্রথম, বিপ্লব দেব দ্বিতীয় এবং পল্লব দে তৃতীয় হয়েছেন। এছাড়া ‘বেস্ট গার্ল ডিজাইনার’ নির্বাচিত হয়েছেন ফেরদৌসি আহমেদ সামিয়া।

সমাপনী বক্তব্যে মোকাম্মেল ওয়াহিদ ডিজাইনিং কমিউনিটিকে কীভাবে সমৃদ্ধি করা যায়, সে বিষয়ে পরামর্শ প্রদান করেন।

প্রতিযোগিতায় বিচারকের ভূমিকায় ছিলেন সূর্য সেন দাস রাজ, মো. তৌহিদুল আলম, রাহাবি খান, রাফায়েল হাসান ও জাবের আহমেদ।

সিলেটভিউ২৪ডটকম/৪ ডিসেম্বর ২০২০/আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন