আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

সবুজ শ্যামল সমাজকল্যাণ এন্ড ক্রীড়া সংস্থার শীতবস্ত্র বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০১-১৮ ২০:২৭:০৭

সিলেট :: সবুজ শ্যামল সমাজকল্যাণ এন্ড ক্রীড়া সংস্থার উদ্যোগে সোমবার বিকালে দক্ষিণ সুরমার তেতলী ইউনিয়নে দক্ষিণ বলদী গ্রামে শীতবস্ত্র বিতরণ করা হয়।

সবুজ শ্যামল সমাজকল্যাণ এন্ড ক্রীড়া সংস্থার সভাপতি মিছবাহ উদ্দিন মোহনের সভাপতিত্বে ও সংস্থার সাধারণ সম্পাদক ফখরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা সমাজসেবা অফিসার মো. আব্দুল মুন্তাকিম।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, যুবকদের মাধ্যমে দেশ ও জাতির উন্নয়নের পাশাপাশি বিত্তবানদের সমাজের মানুষের কল্যাণে এগিয়ে আসতে হবে। শীর্তাত মানুষের পাশে যুবকদের নিরলসভাবে কাজ করে যেতে হবে। গরীব অসহায় মানুষের মুখে হাসি ফুটাতে সবুজ শ্যামল সমাজ কল‍্যান এন্ড ক্রীড়া সংস্থার এই আয়োজনে তাদেরকে ধন্যবাদ জানান। তাদের এ কার্যক্রম অত্যন্ত প্রশংসনীয়। সংস্থার রেজিস্ট্রেশন কার্যক্রম করার সহযোগীতার আশ্বাস প্রদান করেন।

বিশেষ অতিথির বিশেষ অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা উপসহকারী সমাজসেবা অফিসার আবুল কালাম, সবুজ শ্যামল এন্ড ক্রীড়া সংস্থার উপদেষ্টা নূরুল ইসলাম রুপন, সংস্থার উপদেষ্টা ও দক্ষিণ সুরমা প্রেসক্লাব সিলেটের দপ্তর ও পাঠাগার সম্পাদক শরীফ আহমদ, বানেশ্বরপুর কেন্দ্রীয় জামে মসজিদের মুতায়াওল্লী আনাম মিয়া, বলদী যুব সমাজ কল্যাণ সমিতির সাবেক সভাপতি রুবেল আহমদ, জান্নাতুল ফৌরদাউস জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আব্দুল গনী, যুব সমাজের মধ্যে উপস্থিত ছিলেন মো. সমশের আলী, তরুণ ব‍্যাবসায়ি ও সমাজসেবী রুহেল আহমদ।

 সবুজ শ্যামল সমাজকল্যাণ এন্ড ক্রীড়া সংস্থার অর্থ ও ধর্ম সম্পাদক হাফিজ সোলাইমান আহমদের তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, বিশিষ্ট মুরব্বী ময়না মিয়া, আব্দুল হান্নান, সবুজ শ্যামল সমাজকল্যাণ এন্ড ক্রীড়া সংস্থার সাবেক সভাপতি মাসুদ রানা, বর্তমান সহসাধারণ সালেহ আহমদ শিপু, সাংগঠনিক সম্পাদক আহসান হাবিব রাসেল, সহ সাংগঠনিক সম্পাদক আদিলুজামান তুহিন, ক্রীড়া সম্পাদক নাদির হোসেন জুনেদ, সহক্রীড়া সম্পাদক মিনহাজ আহমদ ও মামুন আহমদ, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ফাহিম আহমদ, সহসমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মাহবুব আহমদ ও মনজুর আহমদ, সহপ্রচার সম্পাদক মাছুম আহমদ ও লিমন মিয়া, সদস‍্য অপু মিয়া প্রমুখ।

অনুষ্ঠানে শতাধিক দরিদ্র ও অসহায়দের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/১৮ জানুয়ারি ২০২১/ডিজেএস-৯

শেয়ার করুন

আপনার মতামত দিন