আজ সোমবার, ০১ মার্চ ২০২১ ইং

সিলেটে নির্বাচনে ‘পরিস্থিতি স্বাভাবিক’ রাখতে এসপির নির্দেশ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০১-২০ ১৮:৩৬:২৮

জ্যেষ্ঠ প্রতিবেদক :: সিলেটে আগামী ৩০ জানুয়ারি জকিগঞ্জ ও গোলাপগঞ্জ পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে। এরপর আছে কানাইঘাট পৌরসভার নির্বাচন। বেশ কিছু ইউনিয়ন পরিষদের নির্বাচন নিয়েও তোড়জোড় চলছে। নির্বাচনের এই ব্যস্ত সময়ে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সর্বোচ্চ পেশাদারিত্ব ও আন্তরিকতা নিয়ে কাজ করতে পুলিশ সদস্যদের নির্দেশ দিয়েছেন পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ ফরিদ উদ্দিন।

আজ বুধবার সিলেট জেলা পুলিশের মাসিক অপরাধ সভায় এ নির্দেশনা দেন এসপি।

বিকাল ৩টায় পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। এর আগে সকাল ১১টায় জেলা পুলিশ লাইনস্থ শহীদ এসপি শামছুল হক মিলনায়তনে অনুষ্ঠিত হয় মাসিক কল্যাণ সভা। সিলেট জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখাসহ অফিসার ফোর্সের কর্মতৎপরতা বৃদ্ধির পাশাপাশি তাদের সামগ্রিক কল্যাণ নিশ্চিত করার লক্ষ্যে এসব সভার আয়োজন করা হয়।

পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিনের সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো. লুৎফর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত কল্যাণ সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মো. মাহবুবুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (জকিগঞ্জ সার্কেল) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (গোলাপগঞ্জ সার্কেল) রাশেদুল হক চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) রফিকুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (ডিএসবি) আনিছুর রহমান খান, সহকারী পুলিশ সুপার (গোয়াইনঘাট সার্কেল) নজরুল ইসলাম পিপিএম, সহকারী পুলিশ সুপার (কানাইঘাট সার্কেল) মো. আব্দুল করিম। এছাড়া জেলার সকল থানার অফিসার ইনচার্জসহ অন্যান্য ইউনিটের অফিসার-ফোর্সগণ উপস্থিত ছিলেন।

কল্যাণ সভায় জেলার আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে এবং অফিসার ফোর্সের সার্বিক কল্যাণের লক্ষ্যে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হয়। পাশাপাশি গত ডিসেম্বর মাসের ভালো কাজের স্বীকৃতি হিসেবে বিভিন্ন পদমর্যাদার অফিসার ফোর্সদেরকে শুভেচ্ছা স্মারক ও নগদ অর্থ পুরস্কার প্রদান করা হয়।

এদিকে, বিকাল ৩টায় মাসিক অপরাধ সভায় ডিসেম্বর মাসের জেলার সার্বিক অপরাধ পরিসংখ্যান পর্যালোচনাসহ মামলা তদন্তে সার্বিক অগ্রগতি নিয়ে আলোচনা করা হয়। পরে পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম গত মাসে জেলার সার্বিক আইনশৃঙ্খলা ভালো থাকায় এবং মামলা তদন্তসহ সার্বিক বিষয়ে প্রনিধানযোগ্য অগ্রগতি থাকায় সবাইকে ধন্যবাদ জানান।

পুলিশ সুপার পৌরসভা নির্বাচন এবং আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সবাইকে সর্বোচ্চ পেশাদারিত্ব ও আন্তরিকতা নিয়ে কাজ করতে নির্দেশ দেন।

সিলেটভিউ২৪ডটকম/আরআই-কে -০২

শেয়ার করুন

আপনার মতামত দিন