আজ সোমবার, ০১ মার্চ ২০২১ ইং

সিলেটে দিনের বেলা শোবার ঘরে মহিলা চোর!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০১-২০ ১৮:৫৫:০৪

নিজস্ব প্রতিবেদক :: সিলেটে দিনের বেলা একটি বাসার শোবার ঘরে ঢুকে চুরির চেষ্টাকালে জনতার হাতে আটক হয়েছে এক মহিলা চোর। পরে তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। বুধবার (২০ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে নগরীর খাসদবির এলাকার তরঙ্গ ২৯-এর জাহানারা ভিলায় এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে জাহানারা ভিলার দ্বিতীয় তলার একটি বাসার শোবার ঘরে হঠাৎ ঢুকে পড়েন এক অপরিচিত নারী। বিষয়টি রান্নাঘর থেকে গৃহকর্তী টের পেয়ে হন্তদন্ত হয়ে ছুটে শোবার ঘরে এসে দেখেন- ওই নারী বিভিন্ন জিনিসপত্র হতড়াচ্ছেন। এসময় তার নাম-পরিচয় এবং বেডরুমে আসার কারণ জিজ্ঞেস করলে গৃহকর্তীর দিকে তেড়ে আসেন ওই মহিলা। তখন গৃহকর্তীর চিৎকারে আশপাশের লোকজন জড়ো হয়ে ওই মহিলাকে আটক করেন।

খবর পেয়ে এসএমপির এয়ারপোর্ট থানাধীন আম্বরখানা ফাঁড়ির একদল পুলিশ ঘটনাস্থলে আসার পর ওই মহিলা ‘বাসা ভাড়া নিতে এসেছেন’ বলে জানান। পরে তাকে নিয়ে যায় পুলিশ। তাৎক্ষণিকভাবে ওই মহিলার নাম-ঠিকানা পাওয়া যায়নি।

এদিকে, একই এলাকায় থাকা এক ডাক্তারের বাসায় লোকজন না থাকার সুযোগে মঙ্গলবার (১৯ জানুয়ারি) চুরি সংঘটিত হয়েছে বলে জানা গেছে। আলতাফ হোসেন নামের ওই চিকিৎসক সিলেটভিউ-কে জানান, মঙ্গলবার তাঁর বাসায় কেউ ছিলেন না। সন্ধ্যার পরে বাসায় এসে দেখেন ঘরের দরজার তালা ভেঙে ল্যাপটপ কম্পিউটার, মডেম ও নগদ টাকাসহ প্রায় ৩০ হাজার টাকার মালামাল চুরি হয়ে গেছে।

তিনি বলেন, আমার মনে হয়- এই মহিলা চোরচক্রই সিলেট নগরীর বিভিন্ন স্থানে ফাঁকা বাসা দেখে হানা দেয়। এর মধ্য থেকে একজনকে আজ (বুধবার) এই বাসায় আটক করা হয়েছে।


সিলেটভিউ২৪ডটকম / মোজাম্মেল / ডালিম-১১

ভিডিও : এখানে ক্লিক করে ভিডিও দেখুন

শেয়ার করুন

আপনার মতামত দিন