আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

সিলেটে এবার কিশোরের লাশ উদ্ধার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০২-২৫ ২৩:২২:৩৬

নিজস্ব প্রতিবেদক :: সিলেট শহরতলির গোটাটিকর এলাকায় মো. আলমগীর (১৭) নামের এক কিশোরের লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে গোটাটিকর এলাকার লিংকন মিয়ার কলোনি থেকে ওই কিশোরের লাশ পুলিশ উদ্ধার করে। আলমগীর আত্মহত্যা করেছেন বলে জানায় পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, সিলেট মহানগরীর মোগলাবাজার থানাধীন শহরতলির গোটাটিকর এলাকার লিংকন মিয়ার কলোনিতে মা-বাবার সঙ্গে বসবাস করতেন কিশোর মো. আলমগীর (১৭)। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে আলমগীর বসতঘরের একটি বাশের সঙ্গে দড়ি বেধে আত্মহত্যা করেন। পরে কলোনির বাসিন্দারা আলমগীরের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দিলে পুলিশ বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে এসে তার লাশ উদ্ধার করে এবং সন্ধ্যার পরে মরদেহ ময়না তদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় পুলিশ।

আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুদ্দোহা পিপিএম সিলেটভিউ-কে বলেন, আলমগীর নামের কিশোর বেলা সাড়ে ১১টার দিকে আত্মহত্যা করে। পুলিশ বিকেল ৩টার দিকে গিয়ে লাশ উদ্ধার করে সন্ধ্যার পরে ময়না তদন্তের জন্য ওসমানী হাসপাতালে পাঠায়।

এ বিষয়ে থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হবে বলে জানান ওসি মো. শামসুদ্দোহা।

উল্লেখ্য, বুধবার (২৪ ফেব্রুয়ারি)  বিকাল ৫টার দিকে  সিলেট শহরতলির মেজরটিলা সৈয়দপুর এলাকার সৈয়দপুর সি ব্লকের (৫ তলা) মা ভবনের ছাদ থেকে পড়ে  সুলতানা বেগম (৪০) নামের এক সৌদি আরব প্রবাসী স্ত্রীর মর্মান্তিক মৃত্যু ঘটে। ২৪ ঘণ্টার মধ্যে এবার উদ্ধার করা হলো ওই কিশোরের লাশ।


সিলেটভিউ২৪ডটকম / ডালিম-১৮

শেয়ার করুন

আপনার মতামত দিন