আজ সোমবার, ১২ এপ্রিল ২০২১ ইং

সালাহ উদ্দিন আলী আহমেদ’র মৃত্যুতে জালালাবাদ এসোসিয়েশনের শোক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৩-০৪ ০০:২৪:২৮

সিলেট :: জালালাবাদ এসোসিয়েশন, ঢাকা’র আজীবন সদস্য সালাহ উদ্দিন আলী আহমেদ (৫৫) বুধবার সকালে নগরীর দরগাহ গেইট এলাকার নিজ বাসায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তিনি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সাবেক সভাপতি ও এফবিসিসিআইয়ের সাবেক পরিচালক, দরগা গেইটস্থ হোটেল স্টার পেসিফিকের ব্যবস্থাপনা পরিচালক ছিলেন। দীর্ঘদিন যাবত ক্যান্সারসহ নানা জটিল রোগে ভুগছিলেন। সম্প্রতি আমেরিকাসহ বিশ্বের বিভিন্ন দেশে চিকিৎসা গ্রহণ করে দেশে আসেন। মরহুমের গ্রামের বাড়ি সিলেট জেলার বিয়ানীবাজার উপজেলার কসবা গ্রামে। মৃত্যুকালে তিনি তিন ছেলে ও সহধর্মিণীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

মরহুম সালাহ উদ্দিন আলী আহমেদ’র মৃত্যুতে জালালাবাদ এসোসিয়েশন, ঢাকার সভাপতি ড. এ কে আব্দুল মুবিন ও সাধারণ সম্পাদক এড. জসিম উদ্দিন আহমেদ, জালালাবাদ ভবন ট্রাস্টের চেয়ারম্যান আব্দুল হামিদ চৌধুরী ও সেক্রেটারি আব্দুল কাইয়ুম চৌধুরী এবং জালালাবাদ শিক্ষা ট্রাস্টের চেয়ারম্যান ড. মোহাম্মদ ফরাসউদ্দিন ও সদস্য সচিব জালাল আহমেদ গভীর শোক প্রকাশ করেছেন।

তাঁরা বলেন- সিলেটবাসী একজন কৃতি সন্তানকে হারালো। তিনি সমাজে অত্যন্ত জনপ্রিয় ও গ্রহণযোগ্য ব্যক্তি ছিলেন। একজন সৎ ব্যবসায়ী হিসেবেও ছিলেন সফল। নেতৃবৃন্দ শোকবার্তায় মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

সিলেটভিউ২৪ডটকম/ডিজেএস-২

শেয়ার করুন

আপনার মতামত দিন