আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় নবকমিটির প্রথম সভা অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৩-০৫ ১৯:১১:৩৫

সিলেট :: বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় আগামী ৭ , ১৭ও ২৬ মার্চ  ‘বঙ্গবন্ধুর কর্মময় জীবনের উপর আলোকচিত্র প্রদর্শনী’ আয়োজনের সিদ্ধান্ত গৃহীত হয়।

এসোসিয়েশনের সভাপতি শেখ আশরাফুল আলম নাসির-এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশকার ইবনে আমিন লস্কর রাব্বির পরিচালনায়  শুক্রবার (৫ মার্চ) নগরীর সিটি সেন্টারে অস্থায়ী কার্যালয়ে প্রথম সভা অনুষ্ঠিত হয়।

আগামী ৭ই মার্চ ঐতিহাসিক দিবস উদযাপন উপলক্ষে বঙ্গবন্ধুর কর্মময় জীবনের উপর আলোকচিত্র প্রদর্শনীতে জেলা শিল্পকলা একাডেমী সিলেট ও বাংলাদেশ বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির যৌথ উদ্যোগে আলোকচিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হবে। ৭ই মার্চ থেকে ৯ মার্চ পর্যন্ত চলবে এই প্রদর্শনী। ৭ই মার্চ জেলা শিল্পকলা একাডেমীতে বিকেল ৩টায় উদ্বোধন করা হবে। প্রতিদিন বিকেল ৩টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত চলবে প্রদর্শনী।

সভায় আরো সিন্ধান্ত গৃহীত হয়, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটিতে এটি এম তুরাব ও পল্লব ভট্রাচার্যকে সদস্য এবং মো: আজমল হোসেন ও মো: আব্দুল খালিককে সহযোগি সদস্য হিসেবে ঘোষণা করা হয়। সভা শেষে এসোসিয়েশনের সাবেক কোষাধ্যক্ষ সিএম মারুফ ও সাবেক সভাপতি ইকবাল মনসুরের রুহের মাগফেরাত কামনায় মোনাজত অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন কমিটির সিনিয়র সহ-সভাপতি দুলাল হোসেন, সহ-সভাপতি ইউসুফ আলী, সহ-সাধারণ সম্পাদক শেখ আব্দুল মজিদ, কোষাধ্যক্ষ শাহিন আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক এস এম সুজন , ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক আবু বকর, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইদ্রিস আলী, কার্যকরী সদস্য মামুন হাসান, আব্দুল বাতিন ফয়সল ও আনিস মাহমুদ।


সিলেটভিউ২৪ডটকম / প্রেবি / ডালিম-৪

শেয়ার করুন

আপনার মতামত দিন