আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

সিলাম হাজীপুর মাদ্রাসার ওয়াজ মাহফিল সম্পন্ন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৩-০৫ ১৯:১৫:৫২

সিলেট :: দক্ষিণ সুরমা উপজেলার সিলাম ইউনিয়নের হাজীরপুর হাফিজিয়া ফুরক্বানিয়া মাদ্রাসার ৪৫তম বার্ষিক ওয়াজ মাহফিল সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (৪ মার্চ) বেলা ২টা থেকে মধ্য রাত পর্যন্ত হাজীপুর শাহী ঈদগাহ ময়দানে এ মাহফিল অনুষ্টিত হয়। মাহফিলে গহরপুর জামিয়া মাদ্রাসার মুহতামিম হাফিজ মাওলানা মুসলেহুদ্দীন আহমদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে গুরুত্বপূর্ণ বয়ান পেশ করেন মাওলানা ওলী উল্লাহ আযাদী, ঢাকা।

বিশেষ অতিথি হিসেবে বয়ান পেশ করেন, জামিয়া গহরপুর মাদ্রাসার প্রধান মুফতি মাওলানা মুফতি আব্দুল্লাহ, ভারতের ফাযিলে উলূম দেওবন্দ মাদ্রাসার মাওলানা মুফতি সালেহ আহমদ মক্কী, হযরত শাহ সুলতান রহ. মহিলা মাদ্রাসার মুহতামিম মাওলানা রেদুওয়ানুল হক চৌধূরী রাজু, মিরাবাজার ইব্রাহিম খলিল উল্লাহ জামে মসজিদের খতিব মাওলানা মুফতি জাকারিয়া জাবেরসহ প্রমূখ।

এছাড়াও মাহফিলে উপস্থিত ছিলেন হাজীপুর হাফিজিয়া ফুরক্বানিয়া মাদ্রাসা পরিচালনা কমিটির সকল নেতৃবৃন্দ, স্থানীয় এবং বিভিন্ন প্রান্ত থেকে আগত মুসল্লিয়ানবৃন্দ।

মাহফিলে দেশ ও বিদেশে অবস্থানরত সকলের জন্য দোয়া কামনা, মৃত ব্যাক্তিদের আত্মার মাগফেরাত কামনা ও দেশের সকল মানুষের সু-স্বাস্থ্যের জন্য মোনাজাত পরিচালনা করা হয়।


সিলেটভিউ২৪ডটকম / প্রেবি / ডালিম-৫

শেয়ার করুন

আপনার মতামত দিন