আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

সিলেটে জেসিপিএসসি’র উদ্যোগে ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১’ অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৩-০৫ ১৯:২৫:৫৬

সিলেটে :: জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ-এর আয়োজনে ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১’ অনুষ্ঠিত হয়। শুক্রবার (, ২০২১ ) বিকেল ৪টায় প্রতিষ্ঠানের কেন্দ্রীয় খেলার মাঠ থেকে এ প্রতিযোগিতা শুরু হয় এবং জালালাবাদ সেনানিবাসের ভেতরের বিভিন্ন সড়কে ৫ কিমি দুরত্ব অতিক্রম করে পুনরায় প্রতিষ্ঠানের মাঠে এসে প্রতিযোগিতার সমাপ্তি হয়।

প্রতিযোগিতার উদ্বোধন করেন জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ লেফট্যানেন্ট কর্নেল মো: কুদ্দুসুর রহমান।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাক ম্যারাথন-২০২১’ প্রতিযোগিতায় জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ এর ৩০০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। ম্যারাথন প্রতিযোগিতায় বিজয়ী প্রথম তিন জন ছাত্র এবং তিন জন ছাত্রীকে কলেজ অধ্যক্ষ লেফট্যানেন্ট কর্নেল মো: কুদ্দুসুর রহমান ও উপাধ্যক্ষ মো: আরিফ সেলিম রেজা পুরস্কার প্রদান করেন।

এদিকে, গত ২৭ ফেব্রুয়ারি ২০২১ সকাল ৯টায় জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ এর ১৮৯ জন শিক্ষক-শিক্ষিকা ও কলেজ স্টাফ ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১’ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। ম্যারাথন প্রতিযোগিতায় বিজয়ী প্রথম পাঁচ জন শিক্ষক, পাঁচ জন শিক্ষিকা ও পাঁচ জন কলেজ স্টাফকে কলেজ অধ্যক্ষ লেফট্যানেন্ট কর্নেল মো: কুদ্দুসুর রহমান ও উপাধ্যক্ষ মো: আরিফ সেলিম রেজা পুরস্কার প্রদান করেন। প্রতিযোগিতার সার্বিক তত্ত্বাবধান করেন সিনিয়র ক্রীড়া শিক্ষক মো: হারুনুর রশীদ এবং সহকারী ক্রীড়া শিক্ষক মো: হুমায়ুন কবির।


সিলেটভিউ২৪ডটকম / প্রেবি / ডালিম-৭

শেয়ার করুন

আপনার মতামত দিন