আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

পাঠাও ফুড এখন সিলেটে

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৩-০৭ ২৩:০৩:৪২

সিলেট :: সিলেটবাসীদের জন্য সুখবর। এতদিন সিলেটবাসীরা পাঠাও এর রাইড শেয়ারিং ও কুরিয়ার সার্ভিস উপভোগ করে এসেছেন। এবার তারা পাঠাও ফুড সার্ভিস উপভোগ করতে পারবেন। পাঠাও’র সিলেট কার্যালয়ে রবিবার  'পাঠাও ফুড’র কার্যক্রম চালুর আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হয়।

এখন সিলেটের সবাই অফিস বা ঘরে বসেই নিশ্চিন্তে তাদের পছন্দের ও সেরা সব রেস্টুরেন্ট থেকে খাবার অর্ডার করতে পারবেন। আর চাইলে খাবারের মূল্য পরিশোধ করতে পারবেন ডিজিটাল পেমেন্টে অথবা ক্যাশ অন ডেলিভারিতে। গ্রাহকরা নিজ জোনের সকল রেস্টুরেন্ট থেকে পাঠাও আ্যপ ব্যবহার করে খাবারের অর্ডার করতে পারবেন এবং ফোন করার ঝামেলা থেকে মুক্ত থাকবেন। আর থাকবে না রেস্টুরেন্টে লাইন ধরে দীর্ঘসময়ের অপেক্ষা।

সিলেটে ‘পাঠাও ফুড’র আনুষ্ঠানিক উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পাঠাও'র প্রেসিডেন্ট ফাহিম আহমেদ।

ডিরেক্টর (মার্কেটিং এন্ড পাবলিক রিলেশন) সায়েদা নাবিলা মাহবুব, ইভেন্ট এন্ড এক্টিভেশন ম্যানেজার সাইদুর রহমান নাদিম, রাইড এন্ড সাপ্লাই অপারেশন ম্যানেজার মো. রাশেদ হোসেন, ব্রান্ড এন্ড কমিউনিকেশনস ম্যানেজার অনুলেখা চৌধুরী, জোনাল ম্যানেজার (রাইড এন্ড সাপ্লাই অপারেশন) ভানু লাল দাস, এসিস্ট্যান্ট ম্যানেজার (ফুড অপারেশন) জনি বড়ুয়া, এসিস্ট্যান্ট ম্যানেজার (রাইড এন্ড সাপ্লাই অপারেশন) মো. জাফর চৌধুরী, সিনিয়র এক্সিকিউটিভ (রাইড এন্ড সাপ্লাই অপারেশন) আব্দুল বাতেন, কি একাউন্ট ম্যানেজার (ফুড অপারেশন) আমিন সিদ্দিকী আকিব, অপারেশন এসোসিয়েট (সাপ্লাই অপারেশন) নাহিদ আহমেদসহ আরো অনেকে।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন কাজী এসপারাগাস ফুড আইল্যান্ডের ডিরেক্টর সৈয়দ রেজাউল করিম জিহান, সিলেট প্রতিদনের সম্পাদক ও প্রকাশক সাজলু লস্কর প্রমুখ।  


সিলেটভিউ২৪ডটকম / ডিজেএস-২৬ / ডালিম-১০

শেয়ার করুন

আপনার মতামত দিন