আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

দলের স্বার্থে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহব্বান আনোয়ারের

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৩-০৮ ১৫:০৩:১৯

ওসমানীনগর প্রতিনিধি :: সিলেটের ওসমানীনগর উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের অসুস্থ নেতাকর্মীদের শারিরীক খোঁজ খবর নিয়েছেন সিলেট জেলা জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের আহবায়ক ও সিলেট-২ আসনের সম্ভাব্য বিএনপি দলীয় প্রার্থী অ্যাডভোকেট আনোয়ার হোসেন।

শনিবার দিনব্যাপী উপজেলার উমরপুর ইউপি বিএনপির সাবেক সভাপতি অসুস্থ আব্দুল গফুর মেম্বার ও উপজেলা ছাত্রদলের সাবেক সদস্য সচিব রায়হান আহমদের অসুস্থ পিতাসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের একাধিক  নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে তাঁদের খোঁজ খবর নেয়ার পাশাপাশি দলের সিনিয়র নেতাদের সাথে মতবিনিময় করেন।

এ সময় তার সাথে ছিলেন- অভিবক্ত বালাগঞ্জ উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি এম এ মান্নান, উপজেলা বিএনপি নেতা এইচ এম রায়হান, জমির আলী, বদরুল আলম প্রমুখ।

অ্যাডভোকেট আনোয়ার হোসেন বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দলের কর্ণধার বেগম খালেদা জিয়া ও দেশ নায়ক তারেক রহমান এর নির্দেশিত মতে তৃণমূল বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দদের নিয়ে দলকে সু-সংগঠিত করার প্রত্যয়ে কাজ করে যাচ্ছি। আওয়ামী লীগ সরকারের রুষানলে পড়ে বিএনপির প্রতিটি নেতাকর্মী আজ মামলা হামলায় নিপিড়িত হয়ে মানবেতর জীবন যাপন করছেন। দলের এসব নেতা-কর্মীদের অবদান ভুলার নয়।

সবাইকে ঐক্যবদ্ধ হয়ে দলের স্বার্থে কাজ করার আহব্বান জানান তিনি।


সিলেটভিউ২৪ডটকম/আরপি/এসডি-২

শেয়ার করুন

আপনার মতামত দিন