আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

বুকে পাথর মেরে নানাকে ‘হত্যা’, নাতি আটক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৪-০৭ ১৬:৪১:২৬

কানাইঘাট প্রতিনিধি :: সিলেটের কানাইঘাটে পাথর দিয়ে আঘাত করে নানাকে হত্যা করার অভিযোগ ওঠেছে নাতির বিরুদ্ধে। মঙ্গলবার (৬ এপ্রিল) রাত ১১ টার দিকে উপজেলার লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়নের এরালিগুল গ্রামে ঘটনাটি ঘটেছে।

এ ঘটনায় নানার ‘হত্যাকারী’ নাতি আব্দুল কাদির (৩২)-কে গ্রেফতার করেছে কানাইঘাট থানাপুলিশ।

জানা যায়, এরালিগুল খাছাড়িপাড়া গ্রামের মৃত মরতুজ আলীর পুত্র আব্দুল কাদির স্ত্রী নিয়ে তার আপন নানির দ্বিতীয় স্বামী আব্দুল মালিক উরফে মলিক মিয়া (৭৩)-এর বাড়িতে থাকত। সাম্প্রতিক সময়ে বিভিন্ন বিষয়ে নানা-নাতির মাঝে মনোমালিন্য দেখা দেয়। এতে ক্ষুদ্ধ হয়ে মঙ্গলবার রাতে মলিক মিয়া স্থানীয় দনা বাজার থেকে নিজ বাড়িতে ফেরার পথে গ্রামের মসজিদে ওৎ পেতে থাকা নাতি আব্দুল কাদির নানাকে লক্ষ্য করে একটি বড় পাথর দিয়ে বুকে আঘাত করেন। এসময় ঘটনাস্থলেই মৃত্যুর কুলে ঢলে পড়েন মলিক মিয়া।

পরে আব্দুল কাদিরকে স্থানীয় লোকজন আটক করে রাখেন। তাৎক্ষণিক খবর পেয়ে কানাইঘাট থানার এস.আই. মজিবুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে আব্দুল কাদিরকে গ্রেফতার করে এবং মলিক মিয়ার লাশ উদ্ধার করে সিলেট এমএজি ওসামানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

এস.আই. মজিবুর রহমান জানান, আব্দুল কাদিরের বাবা-মা নেই। তার আপন নানিকে মলিক মিয়া দ্বিতীয় বিয়ে করার পর কাদির তার স্ত্রীকে নিয়ে মলিক মিয়ার বাড়িতে বসবাস করে আসছিল। সম্প্রতি নানা ও নানির সঙ্গে তার বিভিন্ন বিষয়ে বিরোধ বাধে। এ নিয়ে নাতি ক্ষুদ্ধ হয়ে নানির দ্বিতীয় স্বামীকে পাথর দিয়ে বুকে আঘাত করে হত্যা করতে পারে।

এ ঘটনায় মলিক মিয়ার পুত্র আবুল কাসিম বাদি হয়ে আব্দুল কাদিরের বিরুদ্ধে কানাইঘাট থানায় বুধবার একটি হত্যা মামলা দায়ের করেছেন।


সিলেটভিউ২৪ডটকম / ৭ এপ্রিল, ২০২১ / মাহবুব / ডালিম

শেয়ার করুন

আপনার মতামত দিন