আজ বৃহস্পতিবার, ০২ মে ২০২৪ ইং

মোটরসাইকেল রাইডার রাজুর শারীরিক অবস্থার অবনতি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৪-১৪ ০০:৫৪:১১

নিজস্ব প্রতিবেদক :: সিলেটে রাস্তার পাশ থেকে উদ্ধারকৃত রক্তাক্ত মোটরসাইকেল রাইডার গোলাম কিবরিয়া রাজু (৩৫)-এর শারীরিক অবস্থার উন্নতি হয়নি, বরং অবনতি হয়েছে। সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে তিনি জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে।

এর আগে গত শুক্রবার (৯ এপ্রিল) রাতে ৯৯৯-এ কল পেয়ে সিলেটের মোগলাবাজার থানাধীন গফুরেরবাঁধ এলাকায় সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কের পাশ থেকে গোলাম কিবরিয়া রাজু (৩৫) নামের ওই মোটরসাইকেল রাইডারের রক্তামাখা দেহ উদ্ধার করে পুলিশ।

রাজু সিলেট মহানগরীর উত্তর বালুচর এলাকার আল ইসলাহ ১৮/২ নং বাসার মৃত আকদ্দছ আলীর ছেলে। রাজুকে বর্তমানে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ-তে রাখা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। দুর্বৃত্তরা তার মোটরসাইকেলসহ সবকিছু ছিনিয়ে নিয়েছে।

রাজুর বড়ভাই গিয়াস আহমদ সিলেটভিউ-কে রোববার (১১ এপ্রিল) বিকেলে জানান, বৃহস্পতিবার (৮ এপ্রিল) বিকেল ৫টার দিকে মোটর সাইকেলে করে যাত্রী বহনের উদ্দেশ্যে বের হয়ে আর বাড়িতে ফিরে আসেননি রাজু। পরদিন ৯ এপ্রিল রাত সাড়ে ১০টার দিকে মোগলাবাজার থানার গফুরেরবাঁধ এলাকায় সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কের পাশে একটি যাত্রী ছাউনির ভিতরে তাকে  রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে স্থানীয়রা ৯৯৯-এর মাধ্যমে পুলিশে খবর দেন। পরে পুলিশ গিয়ে রাজুকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

গিয়াস বলেন, বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা পর্যন্ত উত্তর বালুচর মসজিদের পাশে একটি গ্যারেজে বসে রাজু তার চাচাতো ভাই নাসিরের সঙ্গে গল্প করেন। তারপর তিনি নিজ মোটরসাইকেলটি নিয়ে যাত্রী বহনের উদ্দেশ্যে চলে যান। ওই দিন রাত ১১টার পর থেকে তার ব্যবহৃত মোবাইল ফোনে পরিবারের সদস্যরা কল দিলে ফোনটি বন্ধ পান। এ অবস্থায় সম্ভাব্য সকল জায়গায় খোঁজ করেও তার সন্ধান পাওয়া যায়নি।

পরদিন পুলিশের মাধ্যমে খবর পেয়ে রাজুর পরিবারের লোকজন ওসমানী হাসপাতালে গিয়ে গোলাম কিবরিয়া রাজুকে শনাক্ত করেন।

দুর্বৃত্তরা তার মোটরসাইকেলসহ সবকিছু ছিনিয়ে নিয়েছে এবং রাজুর অবস্থা সংকটাপন্ন বলে জানান গিয়াস আহমদ। এ বিষয়ে তিনি রোববার (১১ এপ্রিল) মোগলাবাজার থানায় একটি মামলা (নং- ৭) দায়ের করেছেন। তবে এখন পর্যন্ত কাউকে আটক করা যায়নি।

মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুদ্দুহা পিপিএম এ বিষয়ে বলেন, এ ঘটনার বিভিন্ন দিক খতিয়ে দেখে তদন্তকাজ এগুচ্ছে। এ ঘটনায় কাউকে গ্রেফতার করা যায়নি।  দ্রুত এর রহস্য উন্মোচনের চেষ্টা করছে পুলিশ।  

তিনি জানান, রাজুকে অপহরণ করা হয়েছিলো কি-না, অথবা পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটেছে কি-না তা খতিয়ে দেখা হচ্ছে।  


সিলেটভিউ২৪ডটকম / ১৪ এপ্রিল, ২০২১ / ডালিম

শেয়ার করুন

আপনার মতামত দিন