আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

সিলেটে জেলা প্রশাসনের অভিযান, জরিমানা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৪-১৮ ১৪:২৬:৩১

নিজস্ব প্রতিবেদক : লকডাউনের পঞ্চম দিনে অভিযানে নেমেছে সিলেটের জেলা প্রশাসন। রবিবার (১৮ এপ্রিল) দুপুরে সিলেট নগরীর কোর্ট পয়েন্ট এলাকায় অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের এনডিসি মোহাম্মদ ইশতিয়াক ইমনের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। এসময় মাক্স না পরার অপরাধে ২জনকে ৫শত টাকা করে একহাজার টাকা জরিমানা করা হয়। সেই সাথে তাদেরকে সর্তক করে দেয়া হয়।

জেলা প্রশাসনের অভিযান চলাকালে সিলেট নগরীর কোর্ট পয়েন্ট এলাকা মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ ও ট্রাফিক পুলিশের উপ পুলিশ কমিশনার ফয়সাল মাহমুদসহ পুলিশের একটি দল উপস্থিত ছিলেন।

এদিকে,  করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ সামলাতে চলমান লকডাউনের সময়সীমা বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। লকডাউনটি ঈদের ছুটি পর্যন্ত বহাল রাখা হতে পারে। সিলেটে লকডাউনের ৫ম দিনে আরও কঠোর হয়েছে পুলিশ। রবিবার (১৮ এপ্রিল) সকাল থেকে নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টে অভিযানে নামে পুলিশ। এসময় কয়েকজনকে জরিমানাও করা হয়। কালিঘাট, বন্দরবাজার ও আম্বরখানা এলাকায় সকাল থেকে জনসমাগম কিছুটা বেশী থাকলেও পুলিশের অভিযানের খবর পেয়ে অনেকেই দ্রুত সরে যান। তবে নগরীর মোড়ে মোড়ে পুলিশ সদস্যরা তৎপর হয়ে ভূমিকা পালন করতে দেখা গেছে।


সিলেট ভিউ ২৪ ডটকম/পিটি-১৩


শেয়ার করুন

আপনার মতামত দিন