আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

সিলেটের রাজনের ‘রঙের ফাঁনুস’ মুক্তি পেল (ভিডিও)

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৩-১৬ ০০:০২:৪৬

নিজস্ব প্রতিবেদক :: ‘সজনী আগে মতো ভালবাইসা যা না রে, ভালোবাসার নেশা আমায় পুরাদমে পাইসে রে... মন যাতনা পিরীত কি তুই আমারে শিখাইলি...’- দেশ-বিদেশে সাড়া জাগানো এই গানটির জনক সিলেটের ছেলে রাজন খান। ছোটবেলা থেকেই গান পাগল এই তরুণ নিজের প্রথম গান দিয়েই বাজিমাত করেছিলেন।

‘মন যাতনা’ গানের শিরোনামেই প্রকাশ পায় তার প্রথম সলো ‘মন যাতনা’। এরপর ‘মন যাতনা-২’।

প্রতিনিয়তই স্টেজ শো। বিভিন্ন টিভি চ্যানেলে পারফর্মসহ সঙ্গীত নিয়েই পুরোদস্তুর ব্যস্ততা সুদর্শন রাজন খানের।

এবার তার তৃতীয় সলো অ্যালবাম ‘রঙের ফাঁনুস’ মুক্তি পেল। সম্প্রতি অগ্নিবীণার ব্যানারে পুরো অ্যালবামটি ইউটিউবে মুক্তি দেওয়া হয়েছে।
 
অ্যালবামটিতে মোট গান রয়েছে ১০টি। সবক’টি গানের কম্পোজ করেছেন সৈয়দ আহসান কবীর ওয়ালী। সবধরনের গান নিয়েই রাজন সাজিয়েছেন অ্যালবামটি। ১০টি গানের মধ্যে দু’টি ডুয়েট গান রয়েছে।

ডুয়েট গানে রাজনের সাথে শিল্পী হিসেবে রয়েছেন ক্লোজআপ ওয়ান তারকা নওরীন ও বাংলাদেশ আইডল বৃষ্টি।

গানগুলোর গীতিকার হিসেবে রয়েছেন দেশের স্বনামধন্য গীতিকার আহমেদ খসরু, মাজহারুল ইসলাম জীবন, শাহ সোহেল আমিন, জাকের আহমদ, পাগল হাসান, মতিউর রহমান, তারেক আজীজ ও নয়ন রাজা।

গানগুলোতে সুরারোপ করেছেন সুরকার হিসেবে রয়েছেন মনোজ দেব, পাগল হাসান, আসাদ আফজল, নিপুন শাহ। ডুয়েট দু’টি গানের সুর করেছেন রাজন খান নিজে।

সিলেটভিউ২৪ডটকম'র সাথে আলাপকালে শিল্পী রাজন খান বলেন- সিলেটের বাউল সঙ্গীতসহ বাংলা গানকে বিশ্ব দরবারে পৌঁছে দিতে তিনি কাজ করে যাবেন। তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।

পাশাপাশি সকলকে অ্যালবামটি শোনার অনুরোধ জানিয়েছেন এই শিল্পী।

সিলেটভিউ২৪ডটকম/১৬মার্চ২০১৭/এমইউএ

ভিডিও : ভিডিও দেখতে ক্লিক করুন-----

শেয়ার করুন

আপনার মতামত দিন