আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

বিশ্বনাথে বিএনপির সদস্য সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৭-১৭ ২০:১৩:৩৬

নিজস্ব প্রতিবেদক, বিশ্বনাথ :: বিএনপির কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সিলেটের বিশ্বনাথে উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড বিএনপির সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ কার্যক্রম ২০১৭ উদ্বোধন করা হয়েছে।

সোমবার বিকেলে উপজেলার পুরাণ বাজারস্থ দলীয় কার্যালয়ে এর উদ্বোধন করা হয়। জেলা বিএনপির সহ সভাপতি ও উপজেলা বিএনপির সভাপতি জালাল উদ্দিন ‘সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ কার্যক্রম’র উদ্বোধন করেন।

তিনি এসময় বলেন, সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহের ফলে সকল প্রতিকুলতা অতিক্রম করে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে বিএনপি আরোও জনসম্পৃক্ত, শক্তিশালী ও গতিশীল একটি দলে পরিণত হবে। বিএনপি জনগণের আশা আকাংঙ্খার প্রতীক। তাই শত ষড়যন্ত্র, চক্রান্ত,দমন-পীড়ন করে বিএনপিকে ধ্বংস বা জনবিচ্ছিন্ন করা যাবে না। খালেদা জিয়ার ঘোষিত ভিশন-২০৩০ ঘোষণার পর সারা দেশে মানুষের মধ্যে গণজাগরণ সৃস্টি হয়েছে। এই গণজাগরণকে সাংগঠনিক ভাবে কাজে লাগাতে হবে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক লিলু মিয়া, যুগ্ম সম্পাদক হাজী আবদুল হাই, বিএনপি নেতা জসিম উদ্দিন জুনেদ, জামাল আহমদ, হাফিজ আরব খান, সুমন মিয়া, মাছুম আহমদ মারুফ, মতছির আলী, আনছার আলী, জালাল আহমদ, আকবর আলী, আজমান আলী, রইছ আলী, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক নানু মিয়া, যুবদল নেতা হাসমত আলী, শাহজাহান আলী, আবু সুফিয়ান, সাইদুর রহমান রাজু, আইন উদ্দিন, ময়নুল ইসলাম, মাসুদ আহমদ সুমন, রমজান আলী, সেচ্ছাসেবক দল নেতা সাজ্জাদ আলী শিপলু, শেখ শাহজাহান, শেখ আরিফ আলী, ইরন মিয়া, আবদুল হক, ছাত্রদল (একাংশ)’র আহবায়ক মতিউর রহমান সুমন, সদস্য আবদুর রহমান খালেদ, শেখ ফরিদ, লিটন সিকদার, আবদুল বাছির, ইমরান আহমদ সুমন, রুহেল আহমদ কালু, শিব্বির আহমদ, মোহাম্মদ আলী, বিশ্বনাথ ডিগ্রি কলেজ ছাত্রদলের সভাপতি রাসেল আহমদ প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/১৭ জুলাই ২০১৭/পিবিও/এমকে-এম

শেয়ার করুন

আপনার মতামত দিন