আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

দক্ষিণ সুরমার তিন ইউনিয়নে চাউল বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৮-১২ ২০:১৭:২১

সিলেট :: সিলেট-৩ আসনের এমপি প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী বলেছেন, দেশে খাদ্যের কোন অভাব নেই। যথেষ্ট খাদ্য মওজুদ রয়েছে। কোন মানুষ না খেয়ে মারা যাবে না। সম্প্রতি বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের জন্য বর্তমান সরকার তিন মাস জন প্রতি ৩০ কেজি চাল ও নগদ ৫শ’ টাকা করে বিতরণ করা হয়েছে। গত সংসদ অধিবেশনে আমি মহান জাতীয় সংসদে পয়েন্ট অফ অর্ডারে দাঁড়িয়ে আরো তিন মাস ভিজিএফ এর চাল বিতরণ বর্ধিত করার জন্য দাবী জানাই। পরবর্তীতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ভিজিএফ এর চাল আরো তিন মাসের বর্ধিত করার নির্দেশ দেন। ফলে দেশের বিভিন্ন এলাকায় আরো তিন মাসের জন্য ভিজিএফ এর চাল বিতরণ কার্যক্রম চালু করে প্রধানমন্ত্রী দৃষ্টান্ত স্থাপন করেন।

এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী শনিবার সকালে দক্ষিণ সুরমা উপজেলার তেতলী, মোল্লারগাঁও এবং কামালবাজার ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষক ও জেলেদের মধ্যে ৩০ কেজি করে চাল বিতরণ কালে পৃথক পৃথক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

যথাক্রমে তেতলী ইউপি চেয়ারম্যান উছমান আলীর সভাপতিত্বে, মোল্লারগাঁও ইউপি চেয়ারম্যান আলহাজ¦ শেখ মো. মকন মিয়ার সভাপতিত্বে ও কামাল বাজার ইউপি প্রশাসক চন্দন দত্তের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা হাজী সাইফুল আলম, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক রাজ্জাক হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিক উদ্দিন আহমদ, দক্ষিণ সুরমা থানার ওসি শাহ মো. হারুনুর রশীদ, উপজেলা আওয়ামীলীগ নেতা আব্দুস সালাম মর্তু, কামাল উদ্দিন রাসেল, তেতলী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল বাছিত রানা, মোল্লারগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি ইসমাইল আলী বাচ্চু, সাধারণ সম্পাদক জবরুল ইসলাম মেম্বার, কামাল বাজার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আনোয়ার আলী, সাধারন  সম্পাদক আবুল হোসেন, আওয়ামীলীগ নেতা খলিলুর রহমান, সফিক মিয়া, ফারুক আহমদ মেম্বার, আকবর আলী মেম্বার, সেলিম আহমদ মেম্বার, সাবেক মেম্বার জয়নাল আহমদ, শিক্ষক আব্দুল হাই, দক্ষিণ সুরমা উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মুসাদ্দেক হোসেন মুসা, সালেহ আহমদ, ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি জুনেদ আহমদ প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/১২ আগস্ট ২০১৭/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন