আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

শোক দিবস উপলক্ষে সিলেট শিল্পকলার প্রতিযোগিতা ও চলচ্চিত্র প্রদর্শনী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৮-১৩ ১৯:১১:৪৫

সিলেট :: হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৪২তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০১৭ পালন উপলক্ষে সিলেট জেলা শিল্পকলা একাডেমির ব্যবস্থাপনায় রবিবার বিকাল ৪টায় পূর্ব শাহী ঈদগাহস্থ জেলা শিল্পকলা একাডেমিতে বঙ্গবন্ধুকে নিয়ে নির্মিত ‘হৃদয়ে বঙ্গবন্ধু’ ও ‘আমাদের বঙ্গবন্ধু’  শীর্ষক চলচ্চিত্র প্রদর্শনী করা হয়।

একই সময়ে শিল্পকলা একাডেমিতে আয়োজন করা হয় ‘শিল্পের আলোয় বঙ্গবন্ধু’ শিরোনামে শিশুদের ‘অংকিত চিত্রকর্মের’ ও ‘বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ’ প্রতিযোগিতা।

জেলা পর্যায়ে অংকিত চিত্রকর্মের প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মধ্য থেকে প্রতি বিভাগের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারীদের অংকিত চিত্রকর্মটি জাতীয় পর্যায়ে অংশগ্রহণের জন্য বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে প্রেরণ করা হবে।

এছাড়া উভয় প্রতিযোগিতার প্রতি বিভাগে ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারী প্রতিযোগীকে আগামী ১৫ আগস্ট ২০১৭ তারিখ সকাল সাড়ে ১০টায় রিকাবীবাজারস্থ কবি নজরুল অডিটোরিয়ামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৪২তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০১৭ উদ্যাপন উপলক্ষে আয়োজিত আলোচনাসভায় সনদপত্র ও পুরস্কার প্রদান করা হবে।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সকল প্রতিযোগীদের উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন জেলা কালচারাল অফিসার (ভারপ্রাপ্ত) কাজী আরিফুর রহমান।  

সিলেটভিউ২৪ডটকম/১৩ আগস্ট ২০১৭/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন