আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

কমলগঞ্জে স্কুল ছাত্রীর হত্যাকারীর শাস্তির দাবিতে মানববন্ধন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৮-১৩ ১৯:৫৩:০৩

কমলগঞ্জ সংবাদদাতা :: মৌলভীবাজারের কমলগঞ্জের আদমপুর ইউনিয়নের ভান্ডারীগাঁও উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রীর হত্যাকারীকে শাস্তির দাবিতে মানববন্ধন। রবিবার (১৩ আগষ্ট) দুপুরে ইসলামপুর ইউনিয়নের সহস্রাধিক গ্রামবাসী মানববন্ধন করে। পরে মৌলভীবাজারের জেলা প্রশাসক, পুলিশ সুপার ও কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবর স্মারকলিপি প্রদান করেন।

ইসলামপুর ইউনিয়নের ইউপি সদস্য মৃনাল কান্তি সিংহ ও আব্দুল খালিকের নেতৃত্বে সহস্রাধিক গ্রামবাসী প্রথমে উপজেলা প্রশাসন চত্তরের মানববন্ধন করে। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা জেলা সদরে অবস্থায় করায় পরবর্তীতে গ্রামবাসীরা ২১ কি. মি. দূরে মৌলভীবাজার জেলা সদরে গিয়ে জেলা প্রশাসক  তোফায়েল ইসলাম ও পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল-এর কার্যালয়ের সামনে অবস্থান নিয়ে স্মারক লিপি প্রদান করেন।

বিকাল সাড়ে চারটায় গ্রামবাসীরা কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হকের নিকট একটি স্মারকলিপি প্রদান করেন। স্মারকলিপিতে গ্রামবাসীরা বলেন, পুলিশ স্কুর ছাত্রীর হত্যাকারী দেলওয়ারকে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে। এখর মামলার সুষ্ঠু তদন্তক্রমে আসামীর দৃষ্ঠান্ত মূলক শাস্তি দাবি করছেন। 

উল্লেখ্য, ইসলামপুর ইউনিয়নের ভান্ডারীগাঁও উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির এক ছাত্রী রাবিনা বেগমকে প্রেমের ফাঁদে ফেলে গত ১২ জুলাই সন্ধ্যায় বাড়ি থেকে ডেকে নিয়ে বেশ কয়েক দিন আটকিয়ে রেখে হত্যা করে পরে লাশটি ধলাই নদে ফেলেছিল। ছাত্রীর বাবা কাইয়াম উদ্দীনের দায়ের করা সাধারন ডায়ের সূত্রে এ ঘটনায় পুলিশ সন্দেহমূলকভাবে দেলওয়ার হোসেনকে বৃহস্পতিবার(১০ আগষ্ট) রাতে আটক করে। পরে নিহত স্কুল ছাত্রীর বাবা হত্যা মামলা করে। এ ঘটনায় পুলিশ ঘাতক দেলওয়ারকে গ্রেফতার করে মৌলভীবাজার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে।

সিলেটভিউ২৪ডটকম/১৩ আগস্ট ২০১৭/জেএ/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন