আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

ফাহিম রহমানের মুক্তির দাবিতে সিলেটে ছাত্রদলের বিক্ষোভ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৯-১৩ ১৯:০৭:০১

সিলেট :: সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক ফাহিম রহমান মৌসুমকে গ্রেফতারের প্রতিবাদে এবং অবিলম্বে তার মুক্তির দাবিতে বুধবার দুপুরে সিলেট নগরীতে বিক্ষোভ মিছিল করেছে জাতীয়তাবাদী ছাত্রদল। মিছিলটি সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার থেকে শুরু করে চৌহাট্টা হয়ে দরগাহ গেইট পয়েন্টে গিয়ে সংক্ষিপ্ত সভায় মিলিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহসভাপতি আব্দুল আহাদ খান জামাল বলেন, ‘বর্তমান স্বৈরাচারী সরকার জনবিচ্ছিন্ন হয়ে বিরোধী মতাবলম্বী নেতাকর্মীদের হয়রানি, গ্রেফতার ও নির্যাতন করে ক্ষমতায় টিকে থাকতে চায়।’

তিনি বলেন, ‘বাংলাদেশের ছাত্রজনতা সোচ্চার হচ্ছে। সুতরাং জনরোষ থেকে বাঁচার কোন উপায় বর্তমান সরকারের নেই।’ তিনি অবিলম্বে ছাত্রদল নেতা ফাহিম রহমান মৌসুমের মুক্তি দাবি করেন।

সভায় বক্তারা রোহিঙ্গাদের জন্য পাঠানো বিএনপির ২২টি ত্রাণবাহী ট্রাক আটকে দেওয়ার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক মোহাম্মদ আবদুল কাইয়ুমের সভাপতিত্বে অনুষ্ঠিত মিছিল পরবর্তী সভায় বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির সদস্য ও এমসি কলেজ ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, ২৭নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন চৌধুরী।

এমসি কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক জুবের আহমদ, সিনিয়র সহসভাপতি শেখ শামসুদ্দিন শামসুল ও শাহ খুররম ডিগ্রি কলেজ ছাত্রদলের সভাপতি এস.কে শাহীনের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত মিছিল ও সভায় উপস্থিত ছিলেন মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক কামাল হোসেন, মহানগর ছাত্রদল নেতা হামিদ হোসেন আকাশ, মহানগর জাসাসের সহ সভাপতি প্রভাষক মাকসুদ আলম, সিলেট ল’ কলেজ ছাত্রদল নেতা মুহিবুর রহমান লিটন, এমসি কলেজ ছাত্রদলের সভাপতি আশরাফ উদ্দিন রাজীব, জেলা ছাত্রদল নেতা সাইফুল আলম কোরেশী, মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক তানিমুল ইসলাম তানিম, সরকারী কলেজ ছাত্রদলের সভাপতি এস এম ফখরুল ইসলাম, জেলা ছাত্রদলের সদস্য জাকির হোসেন, মহানগর ছাত্রদলের সাবেক সিনিয়র সদস্য সালমান আহমদ রানা, ছাত্রদল নেতা মামুনুর রশিদ মামুন, সুজন মিয়া, জেলা জাসাসের সহ সাংগঠনিক সম্পাদক ইমরান আহমদ, এম সোয়েব আহমদ, রিয়াজ উদ্দিন ইমরান, আতিকুল ইসলাম নাঈম, সুমেল আহমদ, ফাহাদ মাহফুজ চৌধুরী, বাবুল আহমদ, মোজাম্মেল হক, আলাল আহমদ, আশরাফ উদ্দিন, করিম খান, আব্দুল হামিদ, ইয়াসিন হোসাইন জয়, কামরুজ্জামান কামরুল, রাজু আহমদ অপু, পাবেল আহমদ, শফিকুল হক শামীম, শাহীন আহমদ, আরিফুল হক আনোয়ার, সৈয়দ শাহনুর আহমদ, সাঈম আহমদ, রুহুল আমিন, অলিনুর রহমান মিজান, এনাম আহমদ রাজ, মিলন আহমদ, জাসিম আহমদ রাফি, সাহান আহমদ, মাসুম আহমদ, শরীফ আহমদ, সামি আহমদ প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/১৩ সেপ্টেম্বর ২০১৭/ প্রেবি/আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন