আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

সেমিফাইনাল ও ফাইনালে জিততে চান আসাদ উদ্দিন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-১০-২২ ০০:২৭:২২

নিজস্ব প্রতিবেদক :: নির্বাচনী সেমিফাইনাল ও ফাইনাল খেলায় জিততে চান সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ। জেলা ও মহানগর আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে সিলেট সিটি করপোরেশনের নির্বাচনকে সেমিফাইনাল ও জাতীয় সংসদ নির্বাচনকে ফাইনাল খেলা উল্লেখ করে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন।

সদস্য সংগ্রহ ও নবায়ন উপলক্ষে শনিবার সকালে ঐতিহাসিক রেজিস্ট্রারি মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তার উপস্থিতিতেই আসাদ উদ্দিন আহমদ এ ঘোষণা দেন।

আসাদ উদ্দিন তার বক্তৃতায় বলেন, ‘দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগকে ক্ষমতায় রাখতে হবে। আগামী সিটি করপোরেশন নির্বাচনে আমরা সেমিফাইনাল খেলবো। ওই নির্বাচনে নৌকা প্রতীক বিজয়ী করে জাতীয় সংসদ নির্বাচনে ফাইনাল খেলবো। সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করে আমরা বিএনপির কবর রচনা করবো।’

সিলেট মহানগর আওয়ামী লীগে কোন গ্রুপিং নেই উল্লেখ করে তিনি বলেন, দলের সর্বস্তরের নেতাকর্মী ঐক্যবদ্ধ আছেন। সবাই সুন্দরভাবে দলীয় কাজে অংশ নিচ্ছেন।

আসাদ আরও বলেন, বিএনপি বলছে দেশ নাকি ক্রান্তিকাল অতিক্রম করছে। বাস্তবে দেশ নয়, বিএনপি অতিক্রম করছে ক্রান্তিকাল। আর দেশ ও জাতি অতিক্রম করছে উন্নয়নের মহাসড়ক।

সিলেটভিউ২৪ডটকম/ ২২ অক্টোবর ২০১৭/ শাদিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন