আজ বুধবার, ২৭ মে ২০২০ ইং

আমিরাতে ৫ম বারের মতো চলছে আহাদ ফাউন্ডেশনের ক্বোরান প্রতিযোগিতা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-০৯ ১১:৫৩:৩৪

লুৎফুর রহমান :: 'ওরাত্তিল্লুল ক্বোরআনা ত্বারতিলা' অর্থাৎ সহিহ শুদ্ধভাবে মহাগ্রন্থ আল ক্বোরআন পাঠের তাগাদা দেয়া হয়েছে। শান্তির এ গ্রন্থ নাজিল হয়েছে পবিত্র রমদ্বান মাসে। এই রমজান মাস এলে শুদ্ধভাবে ক্বোরআন পাঠের নানা আয়োজন করা হয় দেশ বিদেশে।

সংযুক্ত আরব আমিরাতের বাংলাদেশি কমিউনিটির সার্বজনীন উৎসব সৈয়দ আহাদ ফাউন্ডেশন আয়োজিত ক্বোরান তেলাওয়াত প্রতিযোগিতা। বিগত ৪ বছর ধরে সুনামের সাথে পরিচালিত হয়ে আসছে এই কার্যক্রম। এ বছর সৈয়দ আহাদ ফাউন্ডেশনের পরবর্তী রাউন্ড ৯ মে বৃ্হস্পতিবার বাদ তারাবীহ রাত ১০টায় হুদাবিয়াহ রেস্টুরেন্ট, শারজাহে অনুষ্ঠিত হবে।

আল আইন ও দুবাই উত্তর আমিরাতের সকল ইয়েস কার্ড প্রাপ্ত সাধারণ ছাত্র ছাত্রী ও হাফেজদের জন্য প্রথম ও দ্বিতীয় রাউন্ড, ১০ মে শুক্রবার একই জায়গায় একই সময়ে আবুধাবী ও অন্যান্য সাধারণ ছাত্র ছাত্রীদের ও হাফেজদের প্রথম দ্বিতীয় রাউন্ড অনুষ্ঠিত হবে।

১৭ মে বৃ্হস্পতিবার রাত ১০টায় সকল গ্রুপের সেমিফাইনাল এবং ২৪ মে শুক্রবার রাত ১০টায় গ্রান্ড ফাইনাল হুদাবিয়াহ রেস্টুরেন্ট শারজাহে অনুষ্ঠিত হবে।

প্রতিযোগিতা সফল করতে বাংলাদেশি শিক্ষার্থী, অভিভাবক ও কমিউনিটির নেতৃবৃন্দের সহযোগিতা চেয়েছেন ফাউন্ডেশনের কর্মকর্তাবৃন্দ।

@

শেয়ার করুন

আপনার মতামত দিন