আজ মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০ ইং

আমিরাতে জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও মিলাদ মাহফিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-০১ ১২:১৩:৩৫

লুৎফুর রহমান ::বঙ্গবন্ধু পরিষদ শারজাহ কেন্দ্রীয় কমিটি নাসিরিয়া শাখার উদ্যোগে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী ও স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় শহীদের উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

বৃহস্পতিবার শারজাহের একটি রেস্তোরায় এ উপলক্ষে সভাপতিত্ব করনে সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি বাবু অজিত কুমার রায়। সাধারণ সম্পাদক মাহফুজ আলমের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন বঙ্গবন্ধু পরিষদ সারজাহ কেন্দ্রীয় কমিটির সভাপতি শাহ মোহাম্মদ মাকসুদ। বিশেষ অতিথি ছিলেন সংগঠনের পৃষ্ঠপোষক আলহাজ্ব মোঃ আবু তাহের, বঙ্গবন্ধু পরিষদ শারজাহ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা মোঃ সালা উদ্দিন হেলাল।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বঙ্গবন্ধু পরিষদ শারজাহ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি খোরশেদ মোবারক, বঙ্গবন্ধু পরিষদ শারজাহ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক তৌহিদুল আলম জিলানী, নাসিরিয়া বঙ্গবন্ধু পরিষদের উপদেষ্টা ও বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটি সারজাহের সহ-সভাপতি মোহাম্মদ গিয়াস উদ্দিন, বঙ্গবন্ধু পরিষদ নাসিরিয়া শাখার উপদেষ্টা মোঃ শামসুল আরেফিন খান মজলিশ। বঙ্গবন্ধু পরিষদ নাসিরিয়া শাখার সাংগঠনিক সম্পাদক মোঃ মিজানুর রহমান, নাসির উদ্দিন খোকন, মোঃ আবুল মনছুর, মোঃ মামুন সহ আরো অনেকে।

মিলাদ ও মোনাজাত পরিচালনা করেন সংগঠনের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা জনাব আব্দুল শুক্কুর।

সিলেটভিউ২৪ডটকম/০১ সেপ্টেম্বর ২০১৯/মিআচ

শেয়ার করুন

আপনার মতামত দিন