আজ বুধবার, ২৭ মে ২০২০ ইং

"জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশন"-এর আত্মপ্রকাশ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-২৪ ০১:১৬:৫৬

দেশের কল্যাণে ও সুবিধা বঞ্চিত মানুষের সেবায় প্রবাসে গঠন করা হলো অনলাইন ভিত্তিক সমাজ সেবামূলক সংগঠন "জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশন"। এর মাধ্যমে দেশের সর্ব উত্তর পূর্বের উপজেলা জকিগঞ্জের আর্থসামাজিক উন্নয়নে ভূমিকা রাখবেন প্রবাসীরা।

গত ১৫ অক্টোবর অনলাইনে এক সাধারন সভার মাধ্যমে সংগঠনটির আহবায়ক কমিটি গঠন করা হয়। ঐক্য, ন্যায় ও সততার সাথে, এগিয়ে চলি একসাথে -এই মূল মন্ত্রে উজ্জীবিত হয়ে সংগঠনটির আত্মপ্রকাশ করা হয়। যাতে সম্পৃক্ত হয়েছেন জকিগঞ্জ উপজেলার শতাধিক প্রবাসী তরুণ যুবক।

উপজেলার বারহাল ইউনিয়নের যুক্তরাজ্য প্রবাসী এ.সি. আজাদ চৌধুরীকে আহবায়ক করে ১৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- যুগ্ম আহবায়ক মাওলানা কামরুল ইসলাম(ওমান), হেলাল আহমদ(সৌদি আরব), কামাল হোসেন(আরব আমিরাত), লায়েছ আহমেদ মিনু(ব্রাজিল), সোহেল আহমদ রাহেল(আরব আমিরাত), সদস্য সচিব- কয়েছ আহমদ(আরব আমিরাত), সদস‍্য- জুনেদ আহমদ চৌধুরী(দঃ কোরিয়া),
রুলী চৌধুরী(ইংল্যান্ড), নাজমুল ইসলাম চৌধুরী(সৌদি আরব),আজিজুর রহমান খান (সোদি আরব), আশরাফুল আলম(আরব আমিরাত), আব্দুল আলীম লস্কর(বাহরাইন), জাবের বিন ওয়াহিদ (আরব আমিরাত), মোহাম্মদ বেলাল আহমদ(আরব আমিরাত),
মোহাম্মদ কাওছার আলম(আরব আমিরাত), মাওলানা হোসাইন আহমদ(ওমান)।

সংগঠনের পক্ষ থেকে বলা হয়, প্রবাসে বসবাসরত জকিগঞ্জ উপজেলা রেমিটেন্স যোদ্ধারা অনলাইন ভিত্তিক এই সংগঠনের অন্তর্ভুক্ত হবেন। তাদের লক্ষ্য হবে দেশের নিজ উপজেলার অসহায় দরিদ্র ও সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর মুখে হাসি ফোটানো। এজন্য নানা কল্যাণমূলক কর্মকাণ্ড ও কর্মসূচি পালন করবেন তারা।

শেয়ার করুন

আপনার মতামত দিন