আজ সোমবার, ০৮ মার্চ ২০২১ ইং

গনতন্ত্র পূনরুদ্ধারে সবাইকে ঐক্যবদ্ধভাবে থাকতে হবে : তারেক রহমান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১২-১১ ১১:১৪:২৭

সিলেট ভিউ ডেস্ক : দেশে গনতন্ত্র ও আইনের শাসন নেই ,বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে ও দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে সকল ভেদাভেদ ভুলে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। সৌদিআরব  বিএনপির উদ্দ্যেগে ভার্চ্যুয়াল যোগাযোগ মাধ্যমে বৃহস্পতিবার ( ১০ ডিসেম্বর)  অনুষ্ঠিত কর্মী সভায়  তিনি এসব কথা বলেন।

বিএনপির কেন্দ্রীয নির্বাহী কমিটির সদস্য মধ্যপ্রাচ্য সাংগঠনিক সমন্বয়ক সৌদি আরব বিএনপির সভাপতি আলহাজ্ব আহমদ আলী মুকিবের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

সৌদিআরব বিএনপির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তপনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন পূর্বাঞ্চল বিএনপির সভাপতি আকম রফিকুল ইসলাম স্বাগত বক্তব্য রাখেন  সহ সভাপতি কেফায়েত উল্লাহ কিসমত,আব্দুল মান্নান,এরশাদ আহমদ,তাজুল ইসলাম,শোয়েব আহমদ,ফারুক আহমেদ,আজাদ চয়ন,মোহাম্মদ আলী,মইন চৌধুরী,নুরুল আবচার আবুল কালাম আজাদসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এসময় তারেক রহমান বলেন, বিএনপি জিয়াউর রহমানের হাতে গড়া দল। দলটি বারবার রাষ্ট্রীয় ক্ষমতায় এসেছে। জনগণের ভোটে আবারো বিএনপি রাষ্ট্রীয় ক্ষমতায় আবার আসবে। নেতাকর্মীদের হতাশ হওয়ার কিছু নেই । জনগণই বিএনপির শক্তি। দেশের মানুষের ভালোবাসার জন্যই এখনও বিএনপি সাংগঠনিকভাবে দেশে বিদেশে  শক্তিশালী একটি সংগঠন। জনগণের ভোট নয়, রাতের অন্ধকারে ভোট ডাকাতির মাধ্যমে বর্তমান সরকার ক্ষমতায় এসেছে।

সভাপতির বক্তব্যে  আহমদ আলী মুকিব বলেন, তারেক রহমান বিএনপিতে নতুন প্রাণ সৃষ্টি করেছেন, দুঃসময়ে দূর থেকে দলকে সঠিক নেতৃত্ব দিয়ে চালাচ্ছেন তারেক রহমানের নেতৃত্বে খালেদা জিয়া ও দেশকে মুক্ত করা হবে।

সভা শেষে  সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আরোগ্য ও দীর্ঘায়ু কামনা, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থ্যতা কামনা এবং বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান ও মরহুম আরাফাত রহমান কোকোর মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়। পাশাপাশি দেশে বিদেশে ও দলের নেতাকর্মী যারা করোনাসহ অন্যান্য রোগে মৃত্যুবরণ করেছেন তাদের আত্মার মাগফেরাত কামনা ও অসুস্থদের আশু সুস্থতা কামনায় মহান রাব্বুল আল আমিনের দরবারে দেশের মানুষের সার্বিক মুক্তি কামনা করে দোয়া করা হয়।


সিলেট ভিউ ২৪ ডটকম/ ১১ ডিসেম্বর ২০২০/

শেয়ার করুন

আপনার মতামত দিন