আজ সোমবার, ০৮ মার্চ ২০২১ ইং

দুবাইয়ে বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১২-২৭ ১৮:৪৭:২৯

লুৎফুর রহমান, দুবাই :: মৌলভীবাজারের বড়লেখা উপজেলার সুজানগর ইউনিয়ন আগর আতরের রাজধানী। এ ইউনিয়নের অপার সম্ভাবনা থাকা সত্বেও সমস্যা আছে অনেক। বিশেষত ন্যায় বিচার প্রতিষ্ঠা আর শোষণ মুক্ত এলাকাবাসী রাখতে আগামি নির্বাচনে বিজয়ী হলে তা বাস্তবায়ন করবেন বলে জানালেন সুজানগর ইউপির সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সৌদি আরব প্রবাসী মানিক আহমেদ।

শনিবার সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে সুজানগরবাসী আয়োজিত বিজয় দিবস উপলক্ষে এক আলোচনা অনুষ্ঠানে তিনি এ প্রত্যয় ব্যক্ত করেন।

দুবাইয়ের একটি অভিজাত হোটেলে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন সুজানগরের ব্যবসায়ি বাংলাদেশ বিজনেস কাউন্সিলের নির্বাহি সদস্য জাকির হোসেন হাফিজ।

খলিলুর রহমান খলু ও তিশা সেনের পরিচালনায় শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন মাওলানা লোকমান হোসেন। এর পর জাতীয় সংগীত পরিবেশন করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- এনআরবি ব্যাংকের পরিচালক সিআইপি আব্দুল করিম, সি আইপি আবুল কালাম, সুজানগরের আগর আতর ব্যবসায়ি ফখরুল ইসলাম, বদরুল ইসলাম বদই, প্রবাসী বড়লেখা সমাজকল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান ফজল, বাংলাদেশ প্রবাসী পরিষদের সাবেক সভাপতি আব্দুর রব, বাংলাদেশ বিজনেস কাউন্সিলের সদস্য ছালেহ আহমদ, দুবাই আওয়ামী লীগ সভাপতি শফিকুল ইসলাম, ব্যবসায়ি আব্দুল আহাদ ও আলী আহমদ মলিক।

এ সময় শুভেচ্ছা বক্তব্য রাখেন- তাহেরুজ্জামান তাহের। আরো বক্তব্য রাখেন উদীয়মান ব্যবসায়ি কামরান আনোয়ার, রাসেল আহমদ ও সাংবাদিক লুৎফুর রহমান। অনুষ্ঠানে নানা মহলের পক্ষ থেকে চেয়ারম্যান প্রার্থী মানিক আহমেদকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

সব শেষে বাংলাদেশ থেকে আসা ক্লোজ আপ অয়ান তারকাশিল্পী রানা খানের গানে মাতেন প্রবাসীরা।


সিলেটভিউ২৪ডটকম/২৭ ডিসেম্বর ২০২০/এলআর/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন