আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

বিষাক্ত মদ পানে ২২ জনের মৃত্যু

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৫-২৯ ২০:২৭:৫৯

সিলেটভিউ ডেস্ক :: ভারতের উত্তরপ্রদেশের আলিগড় জেলার তিন গ্রামে বিষাক্ত মদ পান করে ২২ জনের মৃত্যু হয়েছে। গুরুতর অসুস্থ ২৮ জন। জওহরলাল নেহরু মেডিকেল কলেজ হাসপাতাল এবং মালখান সিং জেলা হাসপাতালে এখন গুরুতর অসুস্থ সেসব মানুষের চিকিৎসা চলছে।

পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার আলিগড়ের কারসুয়া, আন্দলা ও ছেরত গ্রামের বেশ কিছু মানুষ মদ পান করার পর অসুস্থ হন। ওইদিনই ১৫ জনের মৃত্যু হয়। আজ শুক্রবার আরও ৭ জনের মৃত্যু হয়েছে। তবে মৃত্যুর সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করছে কর্তৃপক্ষ।

আশপাশের আরও বেশ কয়েকটি গ্রামে বিষাক্ত মদ পান করার পর অসুস্থ হওয়ার খবর জানিয়ে আলিগড় জেলার এসপি কলানিধি নৈথানি জানিয়েছেন, বিষাক্ত মদ খেয়ে এই ঘটনার মূলহোতা অনিল চৌধুরীসহ মোট ৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সুপার আরও জানিয়েছেন, এর সঙ্গে জড়িত দুই মূল অভিযুক্ত ঋষি শর্মা এবং বিপিন যাদব পলাতক রয়েছেন। ওই দুই অভিযুক্তকে ধরে দিতে পারলে ৫০ হাজার রুপি পুরস্কার প্রদান করা হবে বলেও ঘোষণা দিয়েছে আলিগড় পুলিশ।

গ্রামগুলোর পাঁচটি মদের দোকান সিল করে দিয়েছে পুলিশ। দোকান থেকে মদের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে বলে জানিয়েছেন এসএসপি। এছাড়া তদন্ত শেষ না হওয়া পর্যন্ত জেলার ৫০০টি লাইসেন্সপ্রাপ্ত মদের দোকান বন্ধ রাখার নির্দেশ দিয়েছে ‍পুলিশ কর্তৃপক্ষ।


সৌজন্যে : ঢাকা পোস্ট
সিলেটভিউ২৪ডটকম/ ডেস্ক/ জিএসি-২৮

শেয়ার করুন

আপনার মতামত দিন