আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

কিশোরগঞ্জে বাসচাপায় ৩ জন নিহত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৮-১৫ ২১:০০:৫৩

কিশোরগঞ্জের কুলিয়ারচরে যাত্রীবাহী বাসের চাপায় সিএনজিচালিত অটোরিকশার চালকসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন।

বুধবার বিকাল পৌনে ৪টার দিকে ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কে কুলিয়ারচর উপজেলার রামদি ইউনিয়নের কোণাপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বাজিতপুর থেকে ছেড়ে আসা একটি সিএনজিচালিত অটোরিকশা যাত্রী নিয়ে ভৈরব যাচ্ছিল। অন্যদিকে যাতায়াত পরিবহনের একটি যাত্রীবাহী বাস কিশোরগঞ্জ থেকে ঢাকা যাচ্ছিল। পথে কুলিয়ারচর উপজেলার রামদি ইউনিয়নের কোণাপাড়া এলাকায় যাত্রীবাহী বাসটি সিএনজিচালিত অটোরিকশাকে ওভারটেক করতে গিয়ে সিএনজিকে চাপা দেয়। এসময় বাসের নিচে চাপা পড়ে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়।

এতে সিএনজিচালিত অটোরিকশার চালক ও যাত্রীসহ তিনজন ঘটনাস্থলেই মারা যান। এছাড়া এক যাত্রী গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় আহত ব্যক্তিকে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এদিকে ঘটনার পর বিক্ষুব্ধ জনতা বাসটিতে আগুন ধরিয়ে দেয়। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় পাওয়া যায়নি। তাদের বাড়ি বাজিতপুর উপজেলায় বলে ধারণা করা হচ্ছে।

ভৈরব হাইওয়ে থানার ওসি তরিকুল ইসলাম বলেন, বেপরোয়া গতিতে বাসটি সিএনজিচালিত অটোরিকশাটিকে ওভারটেক করতে গেলে এই দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই সিএনজি অটোরিকশায় থাকা তিনজনের মৃত্যু হয়েছে।-ঢাকাটাইমস

শেয়ার করুন

আপনার মতামত দিন