আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

আফগানিস্তান সিরিজে দল ঘোষণা তাসকিন-ইমরুল বাদ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৫-২০ ১৩:০৩:২৪

স্পোর্টস ডেস্ক :: আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ১৫ সদস্যের স্কোয়াড থেকে বাদ পড়েছেন পেসার তাসকিন আহমেদ, ব্যাটসম্যান ইমরুল কায়েস এবং নুরুল হাসান সোহান। এছাড়া দলে যোগ দিয়েছেন অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত।

রবিবার মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামের সংবাদ সম্মেলন কক্ষে দল ঘোষণা করেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। আগামী মাসে ভারতের দেরাদুনে আফগানিস্তানের বিপক্ষে সিরিজ খেলবে বাংলাদেশ। সিরিজের তিনটি ম্যাচ অনুষ্ঠিত হবে যথাক্রমে আগামী ৩, ৫ ও ৭ জুন।

আসন্ন সিরিজকে কেন্দ্র করে গত ৮ মে ৩১ সদস্যের একটি প্রাথমিক দল ঘোষণা করেছিল বিসিবি। পরে তার সাথে যুক্ত করা হয় জুবায়ের হোসেন লিখনকে। কিন্তু লিখনকে শুধু অনুশীলনের জন্যই দলে রাখা হয়। এই ৩১ সদস্যের দল নিয়ে মিরপুরে গত ১৩ মে থেকে শুরু হয় অনুশীলন।

আফগান সিরিজের বাংলাদেশের ১৫ সদস্যর দল: সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদউল্লাহ রিয়াদ, তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন কুমার দাস, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, আরিফুল হক, মেহেদি হাসান মিরাজ, নাজমুল অপু, মোস্তাফিজুর রহমান, আবু হায়দার রনি, রুবেল হোসেন, আবু জায়েদ রাহী।

সিলেটভিউ২৪ডটকম/২০ মে ২০১৮/ডেস্ক/এক

@

শেয়ার করুন

আপনার মতামত দিন