আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

অভিষেক ম্যাচেই জুনিয়র রোনালদোর ৪ গোল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-০৩ ১৬:০৭:০৩

ফাইল ছবি

জুভেন্টাসে যোগ দেওয়ার পর থেকে সময়টা খুব একটা ভাল যাচ্ছে না ক্রিশ্চিয়ানো রোনালদোর। নতুন ক্লাব জুভেন্টাসের হয়ে তিন ম্যাচ খেলে ফেললেও এখনও গোলের মুখ দেখতে পাননি সিআর সেভেন। কিন্তু এমন খারাপ খবরের মধ্যেই খুশির খবর পেয়ে গেলেন তিনি। কারণ বাবার ব্যর্থতার মধ্যেই জ্বলে উঠল ক্রিশ্চিয়ানো রোনালদো জুনিয়র।

বাবা রিয়ার মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে যোগ দেওয়ার সঙ্গে সঙ্গে জুনিয়র রোনালদোও যোগ দিয়েছে জুভেন্টাসের অ্যাকাডেমিতে। আপাতত সে খেলছে তুরিনের ক্লাবটির অনুর্ধ্ব-৯ দলে। আর নিজের নতুন ক্লাবের অভিষেকেই চমক দেখাল সিআর সেভেন জুনিয়র।

বাবার মতোই সাত নম্বর জার্সি পরে খেলতে নেমেই খেলার মাঠে ঘরোয়া অনুর্ধ্ব-৯ লিগে লুসেন্টোর বিরুদ্ধে একটি বা দুটি নয় চার চারটি গোল করল পর্তুগিজ অধিনায়কের বড় ছেলে। সেসময় স্টেডিয়ামে উপস্থিত ছিলেন সিআর সেভেনের বর্তমান বান্ধবী জর্জিনা। সিআর সেভেন জুনিয়রের পারফরম্যান্সে দারুন খুশি তিনি।

রোনালদোর মতোই এদিন জুনিয়রের মধ্যেও দেখা গেল চেনা আগ্রাসন। নাহলে প্রথম ম্যাচে নেমেই চারটি গোল করা তো আর কম কথা নয়। বাবা বিশ্ববন্দিত তারকা হওয়া সত্ত্বেও প্রথম তিনটি ম্যাচে একটিও গোল করতে পারেননি। অথচ সেই রোনালদোর ছেলে প্রথম ম্যাচেই ৪ গোল করলেন। অনেকে বলছেন, বাবাকেও ছাপিয়ে যাওয়ার মতো প্রতিভা আছে এ ছেলের মধ্যে।

সিলেটভিউ২৪ডটকম/০৩ সেপ্টেম্বর ২০১৮/ডেস্ক/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন