আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

সুযোগটা হাতছাড়া করতে চান না মুমিনুল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১১-২৯ ০১:৪৪:২৭

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্টে এরই মধ্যে জয় পেয়েছে বাংলাদেশ। দেশের মাটিতে প্রথমবারের মতো উইন্ডিজদের বিপক্ষে টেস্ট ম্যাচ জয়ের গৌরব লাভ করেছে টাইগার বাহিনী। আগামী ৩০ নভেম্বর সিরিজের দ্বিতীয় ও শেষ ম্যাচে মাঠে নামবে টাইগাররা।
 
প্রথম ম্যাচের মতই শেষ ম্যাচেও জয়ে ঘরের মাঠে প্রথমবারের মতো উইন্ডিজদের হোয়াইটওয়াশ করার সুযোগ অপেক্ষা করছে টাইগারদের সামনে। উইন্ডিজ বধের স্বাদ এখনো পাননি বাংলাদেশ দলের অন্যতম সেরা ব্যাটসম্যান মুমিনুল হক।

এবার সেই সুযোগটি হাতছাড়া করতে চান না মুমিনুল। চট্টগ্রাম টেস্টের মত ঢাকা টেস্টেও উইন্ডিজদের হারাতে চান মুমিনুল। আজ বুধবার (২৮ নভেম্বর) মিরপুর শের ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দিনের অনুশীলন শেষে এমনটিই বললেন মুমিনুল

তিনি বলেন, ‘অবশ্যই সিরিজ জিততে আমরা মাঠে নামব। আমরা আগের ম্যাচে জিতলাম, এই ম্যাচটায়ও জেতার জন্য নামব, জেতার জন্যই খেলব। হোয়াইটওয়াশ….ম্যাচ জিতলে এমনিতেই ওরা হোয়াইটওয়াশ হবে।

তিনি আরও বলেন, ওয়েস্ট ইন্ডিজের সাথে প্রথম টেস্ট শেষ। এখন আমাদের দ্বিতীয় টেস্টটা নতুন করে শুরু করতে হবে। যেসব জায়গায় আমাদের ভুল ছিল ওইসব জায়গায় উন্নতি করার চেষ্টাকরব। ব্যাটিং, বোলিং, ফিল্ডিং; সব জায়গায় উন্নতি করতে হবে।


শেয়ার করুন

আপনার মতামত দিন