আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

ফেঞ্চুগঞ্জে দিনভর কর্মসুচিতে ব্যস্ত সময় কাটালেন বিভাগীয় কমিশনার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৪-২৩ ২২:৩৯:১১

ফরিদ উদ্দিন, ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি :: দিনভর নানা কর্মসুচিতে প্রাণবন্ত উপস্থিতিতে ব্যস্ত সময় পার করলেন সিলেট বিভাগীয় কমিশনার ড. মোছাম্মাৎ নাজমানারা খানুম। সোমবার ক্লান্তিহীনভাবে একাধিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তিনি।

সকাল ১১ টায় ফেঞ্চুগঞ্জে এসে যান পর্যটন এলাকা ঘিলাছড়া জিরো পয়েন্টে। সেখানে সিলেট জেলা পরিষদের অর্থায়নে হাকালুকি হাওরে ঘাটাল নির্মাণ ও সৌন্দর্যবর্ধন কাজের উদ্বোধন করেন তিনি। এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট লুৎফুর রহমান, জেলা পরিষদ সদস্যবৃন্দ, ফেঞ্চুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ রানা, ও পুলিশ কর্মকর্তাবৃন্দ।

পরে তিনি ঘিলাছড়াস্থ বঙ্গবন্ধু স্কুল পরিদর্শন করেন। সেখানে স্কুলের পক্ষ থেকে তাকে ফুলেল তোড়া দিয়ে স্বাগত জানান শিক্ষার্থীরা।

সেখান থেকে তিনি ফেঞ্চুগঞ্জ পুর্ববাজারে ডাকবাংলোর ভূমি অফিস পরিদর্শন করে নানা নির্দেশনা দেন।

তৃতীয় ধাপে তিনি ফেঞ্চুগঞ্জ উপজেলা হল রুমে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, ও সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।

মত বিনিময় শেষে ফেঞ্চুগঞ্জে সমতলে ক্ষুদ্র নৃ-গোষ্টির আয়বর্ধনের লক্ষে কর্মসুচিতে প্রধান অতিথি হিসেবে যোগ দেন। প্রধানমন্ত্রীর কার্যালয় হতে প্রাপ্ত ক্ষুদ্র নৃ-গোষ্টির আয়বর্ধন উপকরণ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে ফেঞ্চুগঞ্জ উপজেলা প্রশাসন। ক্ষুদ্র নৃ-গোষ্টির লোকজনের সেলাই প্রশিক্ষন শেষে তাদের সেলাই মেশিন ও ভাতা বিতরন করেন ড. নাজমানারা খানুম। এসময় তিনি বলেন, সরকার ক্ষুদ্র নৃ-গোষ্টির জীবনমান উন্নয়নের লক্ষে কাজ করছে। আপনারা স্বাবলম্বী হলে এ আয়োজন সফল হবে।

এর পরে তিনি উপজেলার গ্রাম পুলিশদের মধ্যে বাইসাইকেল বিতরন করেন। পুরো অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ফেঞ্চুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা, উপজেলা চেয়ারম্যান সাইফুল্লাহ আল হোসাইন, উপজেলা ভাইস চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান (০১) শহিদুর রহমান রুমান, মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা বেগম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আকরাম আলি, সিলেটভিউ২৪ডটকমের ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি ফরিদ উদ্দিনসহ উপজেলার বিভিন্ন দাপ্তরিক কর্মকর্তা।

সিলেটভিউ২৪ডটকম/২৩ এপ্রিল ২০১৮/এফইউ/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন