আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

শাবি অফিসার্স এসোসিয়েশনের প্রয়াস’র মোড়ক উম্মোচন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৪-২৫ ১০:৩৫:০৯

শাবি প্রতিনিধি :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কর্মকর্তাদের সংগঠন ‘শাহজালাল বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েন’র বার্ষিক ম্যাগাজিন প্রয়াস’র মোড়ক উম্মোচন ও অবসরপ্রাপ্ত কর্মকর্তাদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের মিনি অডিটোরিয়ামে এ মোড়ক উম্মোচন ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

এসোসিয়েশনের সাধারণ সম্পাদক শাহীন আহমেদ চৌধুরীর সঞ্চালনায় ও এসোসিয়েশনের সভাপতি ড. খন্দকার মুমিনুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. ইলিয়াস উদ্দিন বিশ্বাস, রেজিস্ট্রার মো. ইশফাকুল হোসেন, পরিকল্পনা উন্নয়ন দপ্তরের পরিচালক এম আকবর হোসেন, আহমদ মাহবুব ফেরদৌসি প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে শাবি উপাচার্য বলেন, ‘ভৌত অবকাঠামোগত দিক দিয়ে অন্যান্য বিশ্ববিদ্যালয়ের চেয়ে শাবি অনেক পিছিয়ে। আমাদের শিক্ষক, কর্মকর্তা ও সহায়ক কর্মচারীদের পর্যাপ্ত আবাসিক সহায়তা দিতে পারছে না বিশ্ববিদ্যালয় প্রশাসন। তাদের এ সুবিধা থেকে বঞ্চিত করাটা অনেক বড় অন্যায়। আগামী ২০১৮-১৯ অর্থ বছরে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী উন্নয়ন প্রকল্পসমূহ দ্বিতীয় পর্যায়ে সবুজ পাতায় অর্ন্তুভুক্ত করবেন।’

তিনি আরো বলেন, ‘আমাদের দাবি অনুসারে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন দুইশত কম্পিউটার দিয়েছে। আমি চাই সকল অফিসারের টেবিলে একটি করে কম্পিউটার থাকবে, যার ফলে প্রযুক্তিগতভাবে স্বল্প সময়ে কর্মকর্তারা তাদের কাজ করতে পারবে।’

সিলেটভিউ২৪ডটকম/২৫ এপ্রিল ২০১৮/মেক/এমকে-এম

শেয়ার করুন

আপনার মতামত দিন