আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

সালেহ আহমদ একটি ব্র্যান্ড, একটি আদর্শের নাম’

১০ নং ওয়ার্ডবাসীর প্রতিবাদ সভা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৪-২৫ ২৩:৩৩:০৭

সিলেট :: সিলেট সিটি কর্পোরেশনের ১০নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র অ্যাডভোকেট সালেহ আহমদ চৌধুরীর বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে এলাকাবাসীর উদ্যোগে এক প্রতিবাদ সভায় বক্তারা বলেছেন, ১০ নং ওয়ার্ডে সালেহ আহমদ চৌধুরী একটি ব্র্যান্ড, একটি আদর্শ। আসন্ন সিলেট সিটি কর্পোরেশনের নির্বাচনকে সামনে রেখে একটি মহল বারবার নির্বাচিত জনপ্রিয় এই কাউন্সিললের বিরুদ্ধে উঠে-পড়ে লেগেছে। তারা মিথ্যা ও বানোয়াট তথ্য সংযুক্ত করে এলাকায় বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে। পাশাপাশি মিথ্যা তথ্য দিয়ে জাতির বিবেক সাংবাদিক সমাজকে বিভ্রান্ত করছে। এই কুচক্রি মহলের কাছ থেকে সতর্ক থাকতে হবে।
তাঁরা অতীতের মতো এখনো ওয়ার্ডবাসীকে সালেহ আহমদ’র সমর্থন থেকে সরিয়ে নিতে চায়। কিন্তু তাদের এই অপতৎপরতা কোনদিনও সফল হবে না। এই ওয়ার্ডের প্রতিটি পরতে পরতে মিশে রয়েছে সালেহ আহমদের উন্নয়নের প্রমাণ। দীর্ঘদিন ধরে সততা ও দক্ষতার মিশেলে তিনি ওয়ার্ডকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

গতকাল বুধবার রাত ৯টায় নগরীর কলাপাড়া এলাকায় কাউন্সিলর সালেহ আহমদ চৌধুরীর বাসার উঠানে এ প্রতিবাদ সভার আয়োজন করেন এলাকাবাসী।
ডহর জামে মসজিদের মোতাওয়াল্লী আমিনুর রশিদের সভাপতিত্বে ও আবুল কালামের পরিচালনায় বক্তব্য রাখেন ১০নং ওয়ার্ড কাউন্সিলর সালেহ আহমদ চৌধুরী, ১০নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি জালাল উদ্দিন শাহাবুল, সহ সভাপতি আব্দুল আলীম বাবু মিয়া, কানিশাইল প্রত্যাশা যুব সংঘের সাধারণ সম্পাদক নিয়ামত এলাহী, ১০নং ওয়ার্ডের মুরব্বি হাজী আলাউদ্দিন, ব্যবসায়ী আব্দুর রব, আব্দুল মতিন, ইঞ্জিনিয়ার এমাদ উদ্দিন, শামীমাবাদের আমজাদ হোসেন, অ্যাডভোকেট মামুনুর রশিদ মিঠু, অ্যাডভোকেট সাইদুর রহমান জুবেব, সুমন আহমদ, মঈন উদ্দিন, সাব্বির আহমদ, ১৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মনু আহমদ মুন্নাসহ এলাকার প্রায় অর্ধ সহস্রাধিক মুরব্বী ও যুবক গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সিলেটভিউ২৪ডটকম/ ২৫ এপ্রিল ২০১৮/ এএইচ/ এমইউএ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন