আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

শাবির কর্মচারীকে পেটাল আরেক কর্মচারী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৫-২৪ ১৫:২৪:২০

শাবি প্রতিনিধি :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক সহায়ক কর্মচারীকে পিটিয়ে আহত করেছেন আরেক কর্মচারী শফিক মিয়া ও তার ছেলে।

আহত  মো. জুবেদ মিয়া বিশ্ববিদ্যালয়ের পরিবহন দপ্তরের অফিস সহকারী। তিনি বর্তমানে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জানা যায়, বুধবার রাত সাড়ে ১০ টার দিকে কমকর্তা-কর্মচারীদের ‘লন্ডনী বাড়ি’ স্টাফ কোয়ার্টারে জুবেদ মিয়ার সাথে তুচ্ছ ঘটনায় বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা দপ্তরের সুপারভাইজার শফিক মিয়া ও তার ছেলে নাঈম মিয়া। এক পর্যায়ে তারা জুবেদ মিয়াকে লাঠি দিয়ে পিঠে আঘাত করেন।

শফিক মিয়া সম্পূর্ণ ঘটনা অস্বীকার করে উল্টো অভিযোগ করে বলেন, জুবেদ মিয়াসহ আরো ৭-৮ জন বহিরাগত আমার ও আমার পরিবারের সদস্যদের উপর হামলা চালায়।

বিশ্ববিদালয়ের সহকারী প্রক্টর জাহিদ হাসান হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।’

উল্লেখ্য, গত বছরে রসায়ন বিভাগের এমএলএস আব্দুর রউফকে মারধর ও এর আগে পরিবহন দপ্তরের ড্রাইভার কালাম মিয়াকে মারধরের ঘটনায় শফিক মিয়া ও তার ছেলের বিরুদ্ধে জালালাবাদ থানায় বিভিন্ন সময়ে মামলা করা হয়েছিল।

সিলেটভিউ২৪ডটকম/২৪ মে ২০১৮/জেডএম/এক

@

শেয়ার করুন

আপনার মতামত দিন