আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

জৈন্তাপুর জাতীয়তাবাদী প্রবাসী অনলাইন পরিষদের ইফতার মাহফিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৫-২৫ ১১:৫০:৫৫

জৈন্তাপুর সংবাদদাতা :: বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য দিলদার হোসেন সেলিম বলেছেন, বেগম খালেদা জিয়াকে কারাগারে বন্দি রেখে মানসিকভাবে নির্যাতন করা হচ্ছে। আওয়ামী লীগ বুঝে গেছে বেগম জিয়া মাঠে থাকলে তারা কখনো ক্ষমতায় থাকতে পারবে না। সরকারের এ ঘৃণ্য ষড়যন্ত্র দেশের জনগণ রুখে দিবে। অবিলম্বে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে হবে। এসময় তিনি সিলেটের সকল জাতীয়তাবাদী ও দেশপ্রেমিক শক্তিকে আগামী আন্দোলন সংগ্রামের জন্য ঐক্যবদ্ধ হয়ে প্রস্তুত থাকার আহবান জানান।
 
জৈন্তাপুর জাতীয়তাবাদী প্রবাসী অনলাইন পরিষদের উদ্যোগে বৃহস্পতিবার (২৪ মে) উপজেলার দরবস্ত এর একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।
 
জৈন্তাপুর উপজেলা বিএনপির সভাপতি এনায়েত উল্লাহর সভাপতিত্বে ও আমিনুর রহমান আমিন এবং কবির আহমদের যৌথ পরিচালনায় মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি এম এ মতিন, জেলা পরিষদের সদস্য মুহিবুল হক মুহিব, জৈন্তাপুর উপজেলা বিএনপির সহ-সভাপতি আব্দুশ শুকুর, উপজেলা মুক্তিযোদ্ধা দলের সভাপতি গোলাম হোসেন, উপজেলা বিএনপির সহ-সভাপতি এ বি এম জাকারিয়া, সহ-সভাপতি রহিম উদ্দিন, স্বেচ্ছাসেবক দল নেতা আলতাফ হোসেন বিলাল, দরবস্ত ইউপি চেয়ারম্যান  বাহারুল আলম বাহার, জৈন্তাপুর উপজেলা ছাত্রদলের আহবায়ক বশির আহমেদ, সিলেট সরকারি কলেজ ছাত্রদল সভাপতি আনোয়ার হোসেন সুজন, উপজেলা বিএনপির সহ-সভাপতি হেলাল মেম্বার, যুগ্ম সম্পাদক সামসুজ্জামান চৌধুরী, চিকনাগুল ইউনিয়ন বিএনপির সভাপতি ফখরুল ইসলাম, ফতেহপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হক মেম্বার, উপজলা বিএনপির যুগ্ম সম্পাদক ডা. আজির উদ্দিন, সাহিত্য সম্পাদক দেলোয়ার হোসেন, স্বেচ্ছাসেবকদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মিসবাহ উদ্দিন, প্রবাসী কমিউনিটি নেতা মাসুক আহমদ, সুলেমান আহমদ, লোকমান আহমদ, আব্দুর রশিদ, হুমায়ুন আহমদ, শরিফ আহমদ প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন জেলা ছাত্রদলের সদস্য বুরহান উদ্দিন।

সিলেটভিউ২৪ডটকম/২৫ মে ২০১৮/ডেস্ক/আআ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন