আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

বানিয়াচংয়ে সড়কে দুর্ধর্ষ ডাকাতি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৫-২৮ ০২:১৩:০৫

বানিয়াচং প্রতিনিধি :: হবিগঞ্জের বানিয়াচংয়ে দুর্ধর্ষ ডাকাতি সংগঠিত হয়েছে। রবিবার (২৭ মে) রাত ৯ টা থেকে রাত ১২ টা পর্যন্ত বানিয়াচং-আজমিরীগঞ্জ শরিফ উদ্দিন সড়কের ঝিংড়ি নামক স্থানে এ ডাকাতি সংগঠিত হয়েছে।

জানা যায়, রবিবার তারাবির নামাজ চলাকালীন সময়ে ডাকাতেরা ওই সড়কের ঝিংড়ি ব্রিজের কাছে রাস্তায় চলাচলকারী বিভিন্ন ধরনের যানবাহন আটকে যাত্রী ও চালকদের কাছ থেকে আনুমানিক দুই লক্ষাধিক টাকাসহ প্রায় ৫০ টি মোবাইল ফোন নিয়ে যায় দুর্বৃত্তরা।

টমটম চালক আবেদ মিয়া, আব্দুল হাই মিয়া, বাবুল মিয়া, দীপক দাস, এনামুল হক, জুয়েল মিয়া সিলেটভিউকে জানান, রবিবার রাতে তারাবীর নামাজ চলাকালীন সময় ওই সড়ক দিয়ে আজমিরীগঞ্জের জলসুখা গ্রামে চলাচলকারী ৬ টি টমটম, ৩টি ট্রলী, ৪ টি সিএনজি অটোরিকশা , ৮টি মটর সাইকেল ও একটি পিকআপ ভ্যান আটক করে চালক ও যাত্রীদের কাছ থেকে এসব টাকা ও মোবাইল ফোন নিয়ে যায় ১০/১২ জনের একটি ডাকাত দল। এসময় চালক ও যাত্রীদের আটক করে হাত-পা বেঁধে মারধরও করে দুর্বৃত্তরা।

রাত ২টার দিকে এই রিপোর্ট লেখার সময় যোগাযোগ করা হলে বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক সিলেটভিউকে জানান, বানিয়াচং-আজমিরীগঞ্জ শরীফ উদ্দিন সড়কের ঝিংড়ি ব্রিজের ডাকাতির ঘটনা শুনেছি। পুলিশ ফোর্সসহ ঘটনাস্থলে যাচ্ছিলেন বলে জানান তিনি।      
 
সিলেটভিউ২৪ডটকম/২৮ মে ২০১৮/জেইউ/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন